Daily Sunshine

শীতার্তদের শীতবস্ত্র দিলেন অর্ণা জামান

Share

স্টাফ রিপোর্টার : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে রাজশাহীতে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতারণ করা হয়েছে। শনিবার দুপুরে অনলাইন নিউজ পোর্টাল বাংলার জনপদের আয়োজনে প্রায় চার শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র তুলে দেন পোর্টালটির প্রকাশক ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।
এসময় তিনি বলেন, এই শীতে দুঃস্থ দরিদ্র, সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের পাশে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসতে হবে।
তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু স্বপ্নের দেশ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলায় কোন দুস্থ,দরিদ্র মানুষ শীতে কষ্ট পাবে না।তাই আমারা বাংলার জনপদ পরিবারের পক্ষ থেকে এই উদ্যোগ নিয়েছি।
এসময় উপস্থিত ছিলেন বাংলার জনপদের ম্যানেজার রফিকুল ইসলাম বিপু, বার্তা সম্পাদক হাসনাইন মুত্তাকী বিষ্ময়, সহ-বার্তা সম্পাদক মোস্তাফিজ রকি, নক্ষত্র দানিয়েল, সাব নিউজ এডিটর হাফিজুর কাদের বাপ্পি, রিপোর্টার সৌরভ শেখ, মৃদুল ইসলাম, আব্দুল হাকিম, সেহের আলী দুর্জয়, কামরুল ইসলাম প্রমূখ।

জানুয়ারি ১৯
০৪:৩৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত