Daily Sunshine

যারা জনসমর্থনে ব্যর্থ, তাদের হাতিয়ার চক্রান্ত : শাহরিয়ার

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহী-৬ চারঘাট-বাঘার সাংসদ পররাষ্ট্র পতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, যারা জনসমর্থনে ব্যার্থ তাদের একমাত্র হাতিয়ার হলো চক্রান্ত। কিন্তু এসব চক্রান্ত করে কোন লাভ হবেনা। চক্রান্তের জবাব দেয়ার জন্য ছাত্রলীগই যথেষ্ট।
বুধবার বিকেলে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগের কর্তৃক আয়োজিত বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন সভায় মোবাইল ফোনে বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন।
বিকেল ৪ টায় উপজেলা ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহানুর রহমান সোহাগের সভাপতিত্বে আয়োজিত সভায় মন্ত্রী বলেন, সুষ্ট-সুন্দর সমাজ গঠনে ছাত্রলীগকে সব সময় মুখ্য ভূমিকা রাখতে হবে। সেই সাথে সোচ্চার থাকতে হবে জঙ্গীবাদ, সন্ত্রাস ও ইপটিজিং মোকাবেলাই। তিনি প্রধান মন্ত্রীর উদৃতি দিয়ে বলেন, জননেত্রী চান, ছাত্রলীগ পড়া-লেখায় মনোযোগী হবে এবং আদর্শ সমাজ গঠনে কাজ করবে।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু, অধ্যাপক আমিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন, গড়গড়ি ইউপি চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রবি ও উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সভাশেষে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্র্ষিকীতে ৭২ পাউন্ড কেক কাটেন দলীয় নেতৃবৃন্দ। এ সময় এক আনান্দ মুখর পরিবেশ সৃষ্টি হয়। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালি বাঘার সড়ক প্রদক্ষিণ করে।

জানুয়ারি ১৬
০৪:৪৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত