Daily Sunshine

বড়াইগ্রামে অগ্নিদগ্ধ হয়ে দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যু

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে রাবেয়া বেগম নামে (৮০) এক দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যু হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের খোর্দ্দ কাচুটিয়া গ্রামে এ মর্মান্তিক ঘটে। নিহত রাবেয়া বেগম খোর্দ্দ কাচুটিয়া গ্রামের মৃত আজিম উদ্দিনের স্ত্রী।
স্থানীয় ইউপি সদস্য মনিরুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে খাওয়া দাওয়ার পর রাবেয়া বেগমকে ঘরে শুইয়ে দিয়ে স্ত্রী-সন্তানসহ তার ছেলে পাশেই শ^শুর বাড়িতে দেখা করতে যান। রাত ১০টার দিকে আকস্মিক বিছানার এক পাশে আগুন পোহানোর জন্য রাখা মাটির পাত্রের জ¦লন্ত কয়লা থেকে ঘরে আগুন লাগে।
এ সময় কেউ বাড়িতে না থাকায় ঘর ও ঘরের যাবতীয় আসবাবপত্র পুড়ে যায়। একই সঙ্গে বৃদ্ধা রাবেয়া বেগমও অগ্নিদগ্ধ হয়ে সেখানেই মারা যান। খবর পেয়ে রাতেই বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস ও জোয়াড়ী ইউপি চেয়ারম্যান চাঁদ মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানুয়ারি ১৬
০৪:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত