Daily Sunshine

বাঘায় দু’দফা জানাজা শেষে ডলারের দাফন

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের স্ত্রী আয়েশা আক্তার জাহান ডালিয়ার বড়ভাই সমাজ সেবক এসএম আবদুর রশিদ ডলারের জানাযা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১১টায় আড়ানী মনোমোহিনী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। পরে রাজশাহী লক্ষ্মীপুর জামে মসজিদ প্রাাঙ্গনে বাদ জোহর দ্বিতীয় জানাজা শেষে হেতেমখা কেন্দ্রীয় গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
জানা যায়, সোমবার সকাল ১১টায় ঢাকা উত্তরার বাসায় হার্ডস্টোকে আক্রান্ত হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাঁকে মৃত্য ঘোষণা করেন। এছাড়া তিনি দীর্ঘদিন যাবত আড়ানী চকসিংগা গ্রামে নানা মরহুম ভোলাই হাজির বাড়িতে বসবাস করতেন। তিনি ১১ জানুয়ারি বিশেষ কাজে ঢাকায় গিয়ে ১৩ জানুয়ারী হটাৎ অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর।
তিনি পেশায় একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ছিলেন। ডলার রাজশাহীর লক্ষ্মীপুর এলাকার রোকেয়া বেওয়া ও মরহুম আরশাদ আলীর ছেলে। মৃত্যুকালে তিনি মা, তিন ভাই, দুই বোন, স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।
মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজশাহী-৬ আসনের সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দীন লাভলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) নেতা শফিউর রহমান শফিসহ আওয়ামী লীগ ও বিভিন্ন রাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

জানুয়ারি ১৫
০৪:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সেলাই মেশিনেই চল্লিশ বছর

সেলাই মেশিনেই চল্লিশ বছর

রোজিনা সুলতানা রোজি : জীবন তো চলবেই জীবনের মতো ! তবে জীবনের মান চলমান রাখতে বিভিন্ন জন বেছে নিচ্ছেন বিচিত্র পেশা। কারন, জীবনের ভার বহন করতে জীবিকা প্রয়োজন সর্বাগ্রে। কেউ ছোটবেলা তো কেউ বড় হয়ে, সবাইকেই কোনো না কোনো পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করতেই হয়। যার যার সুবিধা মত তারা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত