Daily Sunshine

নটজ্ ও ডাসকোর কার্যক্রম পরিদর্শন করলেন জার্মান ডোনার

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: নেটজ বাংলাদেশের সহযোগিতায় ডাসকো ফাউন্ডেশন বাস্তবায়িত বাল্য বিয়ে, নারী নির্যাতন, মাদকের ব্যবহার প্রতিরোধসহ মহারাজপুর এলাকা বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেছেন জার্মান থেকে আগত দাতা ও নেটজ্’র পরিচালক ম্যাক্স স্টিলে ও নিকো রিস্টার। তারা মহারাজপুর ইউনিয়ন নাগরিক জোট কর্তৃক বাস্তবায়িত সামাজিক বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করে এর খোঁজ-খবর নেন। গত ১৪ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় ডাসকো ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত মহারাজপুর ইউনিয়ন নাগরিক জোটের উদ্যোগে এ উপলক্ষে আয়োজিত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন মহারাজপুর ইউনিয়ন নাগরিক জোটের সভাপতি বিশিষ্ট সাংবাদিক জোনাব আলী।
মহারাজপুর ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন নেটজ্ এর কান্ট্রি ডিরেক্টর হাবিবুর রহমান চৌধুরী, প্রোগ্রাম ম্যানেজার সারা খাতুন, ডেপুটি ডিরেক্টর শহিদুল ইসলাম ডাসকো ফাউন্ডেশন এর প্রধান নির্বাহী কর্মকর্তা আকরামুল হক।
অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন ডাসকোর প্রকল্প সমন্বয়কারী মাহবুবুর রহমান, ট্রেনিং এন্ড এ্যাডভোকেসী অফিসার আবুল কালাম আজাদ, ফিল্ড অফিসার কারিমা খাতুন ও ফিল্ড ফ্যাসিলেটেটর রূপালী মন্ডল। অনুষ্ঠান উপস্থাপনা করেন মহারাজপুর ইউনিয়ন নাগরিক জোটের প্রচার সম্পাদক ইফতেখার আলম ডলার।
প্রকল্প পরিদর্শনকারী দলের দাতা ও কর্র্মকর্তারা দুপুরে মহারাজপুর উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্ট ফোরাম এবং বিকেলে মহারাজপুর বকুলতলায় সিএস এলাইয়েন্সের একটি সভায় যোগ দেন।

জানুয়ারি ১৫
০৪:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত