Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের কম্বল বিতরণ

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের নিজস্ব আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্রতিটি ওয়ার্ডে গরীব, দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এরফান গ্রুপের কল্যাণপুরস্থ চাতালে এ কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এরফান আলী।
এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক বাহরাম আলী, শহিদুল ইসলাম শহিদ, এম কোরাইশি মিলু, শেখ আহসান হাবীব মিন্টু, ব্যবসায়ী হায়দার আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নামরুম মিনাল্লাহ বাচ্ছু, আনোয়ার হোসেন বাবু, মিলন, শিক্ষক তাসেম আলী, এরফান গ্রুপের চেয়াম্যানের একান্ত সহকারী তানভির ইসলাম তন্ময়।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে পর্যায়ক্রমে গরীব ও দুস্থদের মাঝে ৪০০ কম্বল ও সুয়েটার বিতরণ করা হবে। এর আগেও চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও জেলার বিভিন্ন উপজেলায় শীতার্তদের কম্বল, সুয়েটার, ঈদের সময় শাড়ী,লুঙ্গী, সেমাই, চিনি, দুধ ও বন্যার্থদের মাঝে ত্রাণ চাল, ডাল, শুকনা খাবার, বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও সামাজিক প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা দিয়ে আসছে। পৌরসভা শেষে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নেও কম্বল দেয়া হবে।

জানুয়ারি ১৫
০৪:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সেলাই মেশিনেই চল্লিশ বছর

সেলাই মেশিনেই চল্লিশ বছর

রোজিনা সুলতানা রোজি : জীবন তো চলবেই জীবনের মতো ! তবে জীবনের মান চলমান রাখতে বিভিন্ন জন বেছে নিচ্ছেন বিচিত্র পেশা। কারন, জীবনের ভার বহন করতে জীবিকা প্রয়োজন সর্বাগ্রে। কেউ ছোটবেলা তো কেউ বড় হয়ে, সবাইকেই কোনো না কোনো পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করতেই হয়। যার যার সুবিধা মত তারা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত