Daily Sunshine

মোহনপুরে কর্মরত সাংবাদিকদের আহ্বায়ক কমিটি গঠন

Share

মোহনপুর সংবাদদাতা: রাজশাহীর মোহনপুরে কর্মরত সাংবাদিকদের আহ্বায়ক কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল তিনটায় সাংবাদিক রফিকুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)মোস্তাক আহম্মেদ।
সভায় উপস্থিত মোহনপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের একত্রিতকরণ আলোচনা সভায় নির্বাচনের মাধ্যমে কমিটি গঠণের লক্ষে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সিনিয়র সাংবাদিক রফিকুল আলম সোহেলকে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন সাংবাদিক রুবেল সরকার, আর কে রতন, এম এম মামুন, সাংবাদিক ও মানবাধিকারকর্মী শাহীন সাগর, রাসেল সরকার, আনসার আলীসহ মোহনপুরে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। আহবায়ক কমিটি আগামী ২ মাসের মধ্যে নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনের মাধ্যমে নতুন কার্য নির্বাহী কমিটি গঠন করবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

জানুয়ারি ১৫
০৪:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত