Daily Sunshine

রিভার ভিউ স্কুলের প্রথম পুনর্মিলনী ১৭ জানুয়ারি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর ঐতিহ্যবাহী রিভার ভিউ কালেক্টরেট স্কুলের দুই দিনব্যাপী প্রথম পুনর্মিলনী আগামী ১৭ ও ১৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করবেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানের প্রথম দিনে আনন্দ র‌্যালি, আলোচনা সভা, পরিচিতি পর্ব, গম্ভীরা ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানের দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী সদর আসনের সংসদসদস্য ফজলে হোসেন বাদশা। দ্বিতীয় দিনে থাকবে স্মৃতিচারণা, স্কুলের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে উপহার প্রদান, সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান। ইতিমধ্যে প্রস্তুতি প্রায় সম্পর্ন হয়েছে। চলছে মঞ্চ তৈরির কাজ ও প্যান্ডেলের কাজ।
গতকাল সরেজমিনে স্কুল ঘুরে দেখা গেছে স্কুলের সামনের মাঠে চলছে মঞ্চ ও প্যানডেল তৈরির কাজ। স্কুলটি সাজানো হয়েছে লাল-নীল বাতি দিয়ে। শুধু স্কুলই নয় সিএন্ডবির মোড় থেকে স্কুল যাওয়ার রাস্তার দুইপাশও সাজানো হয়েছে লাল-নীল বাতি দিয়ে। যা রাতের বেলা ফুটিয়ে তুলছে অন্যরুপ।
এদিকে, প্রথম পুনর্মিলনী উপলক্ষে আজ (বুধবার) বেলা ১১টায় স্কুল প্রাঙ্গনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন ‘অ্যালামনাই পুনর্মিলনী কমিটির সভাপতি ও অত্র স্কুলের প্রধান শিক্ষক মনোয়ারা পারভীনসহ কমিটির সকল সদস্যবৃন্দ।

জানুয়ারি ১৫
০৪:০৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সেলাই মেশিনেই চল্লিশ বছর

সেলাই মেশিনেই চল্লিশ বছর

রোজিনা সুলতানা রোজি : জীবন তো চলবেই জীবনের মতো ! তবে জীবনের মান চলমান রাখতে বিভিন্ন জন বেছে নিচ্ছেন বিচিত্র পেশা। কারন, জীবনের ভার বহন করতে জীবিকা প্রয়োজন সর্বাগ্রে। কেউ ছোটবেলা তো কেউ বড় হয়ে, সবাইকেই কোনো না কোনো পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করতেই হয়। যার যার সুবিধা মত তারা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত