Daily Sunshine

নওগাঁয় অস্ত্র ইয়াবাসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা আটক

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে সাহেবগঞ্জ এলাকা থেকে ১টি বিদেশী রিভলবার, ২ রাউন্ড গুলি এবং ২২শ’ পিস ইয়াবাসহ সাজ্জাদ চৌধুরী রিপন (৩৫) নামে এক অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
গ্রেফতারকৃত সাজ্জাদ চৌধুরী রিপন আত্রাই উপজেলা স্বেচ্ছোসেবক লীগের সহ-সভাপতি ও আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদলের ছেলে। র‌্যাব-৫ সূত্রে জানায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ১টি বিদেশী রিভলবার, ২ রাউন্ড গুলি এবং ২২শ’ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।
এসময় তার কাছ থেকে মাদক চোরাচালান কাজে ব্যবহৃত ১টি মোবাইল, ১টি সিম ও ১টি মোটরসাইকেল জব্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র ও মাদক ব্যবসায়ী জব্দকৃত আলামত বিদেশী রিভলবার ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে স্বীকার করে।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটককৃত আসামীকে আত্রাই থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে আত্রাই থানায় অস্ত্র ও মাদক নিয়ন্ত্রন আইনে ২টি পৃথক মামলা দায়ের করেছেন। মঙ্গলবার আসামীকে আদালতে সোর্পদ করা হবে।

জানুয়ারি ১৫
০৪:০৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত