Daily Sunshine

বড়াইগ্রামে প্রতারণা মামলায় পিতা-পুত্র আটক

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে বিদেশ পাঠানোর কথা বলে ১৩ লাখ টাকা আত্মসাৎ ও ভূয়া চেক প্রদানের অভিযোগে পিতা-পুত্রকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার তাদেরকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটকরা হলো উপজেলার জোনাইল ইউনিয়নের সংগ্রামপুর গ্রামের আকতার হোসেন ওরফে আক্কাস ও তার ছেলে আব্দুল ওয়াহাব।
বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক আহসান হাবীব জানান, প্রায় বছর খানেক আগে আব্দুল ওয়াহাব নারায়ণগঞ্জের আরিফ মিয়া নামে এক যুবকের কাছ থেকে বিদেশ পাঠানোর কথা বলে ১৩ লাখ টাকা নেন। কিন্তু তিনি আরিফকে বিদেশ না পাঠিয়ে ঘুরাতে থাকেন।
পরে আরিফ টাকার জন্য চাপ দিলে আব্দুল ওয়াহাব তাকে একটি চেক দেন। কিন্তু চেকটি ব্যাংক থেকে ডিজঅনার হলে আরিফ তাদের দুজনের নামে প্রতারণার মামলা করেন। সে মামলা অনুযায়ী সোমবার রাতে পুলিশ তাদেরকে আটক করে। পরে মঙ্গলবার তাদেরকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জানুয়ারি ১৫
০৪:০৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সেলাই মেশিনেই চল্লিশ বছর

সেলাই মেশিনেই চল্লিশ বছর

রোজিনা সুলতানা রোজি : জীবন তো চলবেই জীবনের মতো ! তবে জীবনের মান চলমান রাখতে বিভিন্ন জন বেছে নিচ্ছেন বিচিত্র পেশা। কারন, জীবনের ভার বহন করতে জীবিকা প্রয়োজন সর্বাগ্রে। কেউ ছোটবেলা তো কেউ বড় হয়ে, সবাইকেই কোনো না কোনো পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করতেই হয়। যার যার সুবিধা মত তারা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত