Daily Sunshine

গোদাগাড়ীতে মুক্তিযোদ্ধার দোকানে ভাংচুর, লুটপাট

Share

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে মুক্তিযোদ্ধার দোকানে লুটপাট ও ভাংচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের কামার বাজারে মুদির দোকানে এ ঘটনা ঘটে।
মুক্তিযোদ্ধা আবেদ আলী বাদী হয়ে গোদাগাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায় উপজেলা ডোমকুলি গ্রামের একরামুল মাস্টারের ছেলে ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি খোরশেদ জাহান (৪০),আলাউদ্দীনের ছেলে তার সহযোগি সুমন দোকানের সামনে এসে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে।
মুক্তিযোদ্ধা আবেদের ছেলে রবিউল আওয়াল চাদা দিতে না চাইলে খোরশেদ জাহান ও সুমন দোকানের ভিতরে প্রবেশ করে লুটপাট ও ভাংচুর চালায়। বাধা দিতে গেলে রবিউল আওয়ালসহ তিন ভাইকে মারধর করে।
অভিযোগ অস্বীকার করে খোরশেদ জাহান বলেন, আমার জমিতে বিষ প্রয়োগ করে ফসল নষ্ট করায় আমি মুক্তিযোদ্ধা আবেদ আলী ও তার ছেলেদের কাছে গিয়ে জানতে চাইলেই কথা কাটাকাটি হয়। এর বাহিরে কোন ধরনের ঘটনা ঘটেনি।
এ প্রসঙ্গে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

জানুয়ারি ১৫
০৪:০২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

তবুও স্বপ্ন দেখেন আকবর

তবুও স্বপ্ন দেখেন আকবর

মাহবুব মোরসেদ : আকবর আলী। বয়স ৪৮ বছর। চার ভাই ও এক বোন। পিতা আব্দুল্লাহ। বাড়ী নওগাঁ জেলার সাপাহার উপজেলার আই-হাই গ্রামে। বাবা-মা মারা গেছে অনেক আগে। সীমান্তবর্তী এই উপজেলার সীমান্ত ঘেঁষা গ্রাম এটি। কাজের সন্ধানে অনেক বছর আগে অন্য দেশে পাড়ি জমায় অন্য তিন ভাই, মোনতাজ, লতিফ ও বাবু।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত