Daily Sunshine

ইতিহাসবিদ প্রফেসর ড. এম ওয়াজেদ আলীর মৃত্যুতে এনবিআইইউ’র শোক প্রকাশ

Share

প্রেস বিজ্ঞপ্তি: বিশিষ্ট ইতিহাসবিদ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রফেসর ও সাবেক উপ-উপাচার্য প্রফেসর ড. এম ওয়াজেদ আলী সোমবার সকালে বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.. রাজেউন)। প্রফেসর ড. ওয়াজেদ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপিকা রাশেদা খালেক ও উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেক।
এক শোক বার্তায় তাঁরা বলেন, প্রফেসর ড. এম ওয়াজেদ আলী নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সূচনালগ্ন থেকে প্রফেসর, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এবং বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপ-উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি দেশের বিশিষ্ট ইতিহাসবিদ ও গবেষক ছিলেন। তাঁর মৃত্যু দেশের শিক্ষাঙ্গনে যে শূন্যতা তৈরী হলো তা পূরণ হবার নয়। আমরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।
সোমবার বাদ জোহর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে গ্রামের বাড়ি নওগাঁয় দাফন সম্পন্ন হয়।

জানুয়ারি ১৪
০৪:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সেলাই মেশিনেই চল্লিশ বছর

সেলাই মেশিনেই চল্লিশ বছর

রোজিনা সুলতানা রোজি : জীবন তো চলবেই জীবনের মতো ! তবে জীবনের মান চলমান রাখতে বিভিন্ন জন বেছে নিচ্ছেন বিচিত্র পেশা। কারন, জীবনের ভার বহন করতে জীবিকা প্রয়োজন সর্বাগ্রে। কেউ ছোটবেলা তো কেউ বড় হয়ে, সবাইকেই কোনো না কোনো পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করতেই হয়। যার যার সুবিধা মত তারা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত