Daily Sunshine

হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালিয়ে গিয়ে আত্মহত্যার চেষ্টা স্বামীর

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের জরুরী বিভাগে স্ত্রীর লাশ রেখে পালিয়ে যাওয়ার ৩ ঘন্টা পর বিষপানে আত্নহত্যার চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়েছে স্বামী লিটন আলী। তার বাড়ী উপজেলার হিজোলপল্লী গ্রামে। তার পিতার নাম নজরুল ইসলাম। আজ রবিবার সকালে বাঘা স্বাস্থ্যকেন্দ্রে এ ঘটনা ঘটে।

বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের প্রধান কর্মকর্তা ডা. আক্তারুজ্জামান জানান, বেলা ১১ টার দিকে একটি ভ্যান যোগে লিটন আলী তার স্ত্রী ফালগুনীকে (১৮) স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগে নিয়ে এসে জানান তার স্ত্রী গলাই রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। এ সময় কর্তবরত ডাক্তার ফালগুনীকে মৃত ঘোষনা করলে লিটন এবং তার মা’ বেবিজান কৌশলে হাসপাতাল থেকে পালিয়ে যায়।

এদিকে ঘটনার ৩ ঘন্টা পর লিটন নিজে তার এক আত্মীয়র বাড়ি গিয়ে বিষপানে আত্নহত্যার চেষ্টা চালায়। তার অবস্থা বেগতিক দেখে স্থানীয় লোকজন তাকে দুপুর ২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তার চিকিৎসা করেন।

লিটনের প্রতিবেশী জোসনা খাতুন ও খাইরুল ইসলাম জানান, ৮ মাস আগে ফরিদপুরের শালতা থানা এলাকার ফারুক হোসেনের মেয়ে ফালগুনীকে বিয়ে করেন লিটন। তাদের উভয়ের মধ্যে সম্পর্ক ভাল ছিল। কিন্তু হটাৎ করে কি হয়েছে সেটি কেউ জানেন না। তবে কর্তবরত চিকিৎসক ডা. শিরিন সুলতানা জানান, ফালগুনীর গলাই আঘাতের চিহ্ন ছিল। তার স্বামী পালিয়ে যাওয়ায় কারনে অনেকেই নানা রকম মন্তব্য করছেন।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, লাশ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে। এটা খুন-না অত্মহত্যা এই মুহুর্তে বলা যাচ্ছে না। লিটন সুস্থ্য হলে তাকে জিঙ্গাসাবাদ করা হবে।

সানশাইন/১২ জানু:/ রোজি

জানুয়ারি ১২
২০:৪৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সেলাই মেশিনেই চল্লিশ বছর

সেলাই মেশিনেই চল্লিশ বছর

রোজিনা সুলতানা রোজি : জীবন তো চলবেই জীবনের মতো ! তবে জীবনের মান চলমান রাখতে বিভিন্ন জন বেছে নিচ্ছেন বিচিত্র পেশা। কারন, জীবনের ভার বহন করতে জীবিকা প্রয়োজন সর্বাগ্রে। কেউ ছোটবেলা তো কেউ বড় হয়ে, সবাইকেই কোনো না কোনো পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করতেই হয়। যার যার সুবিধা মত তারা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত