Daily Sunshine

৮ আইএসপির লাইসেন্স বাতিল

Share

সানশাইন ডেস্ক: লাইসেন্স নবায়ন না করায় আটটি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের (আইএসপি) লাইসেন্স বাতিল করেছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি। এগুলো হলো- লুসাই সিস্টেম, নেটবি অনলাইন, গ্লোবাল নেটওয়ার্ক, মাইনেট, এস আহমেদ কম্পিউটারস অ্যান্ড প্রিন্টার্স, স্কাই লিংক আইএসপি, স্টার অ্যালাইস ও সুপার নেট বিডি।
সোমবার বিটিআরসির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, নিয়ম অনুযায়ী পাঁচ বছরের লাইসেন্সের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ১৮০ আগে দিন নবায়নের আবেদন না করায় এই প্রতিষ্ঠানগুলোর লাইসেন্স বাতিল করা হল। এগুলোর আইএসপি সংশ্লিষ্ট সকল কার্যক্রম অবিলম্বে বন্ধের নির্দেশনা দিয়ে এক মাসের মধ্যে কমিশনের সকল পাওনা পরিশোধের নির্দেশ দেওয়া হয়েছে।
যথাসময়ে পাওনা পরিশোধ না করলে এসব প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে টেলিযোগাযোগ আইন এবং পাবলিক ডিমান্ড রিকভারি অ্যাক্ট অনুযায়ী মামলা দায়েরসহ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে সতর্ক করেছে বিটিআরসি।

জানুয়ারি ০৭
০৪:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সেলাই মেশিনেই চল্লিশ বছর

সেলাই মেশিনেই চল্লিশ বছর

রোজিনা সুলতানা রোজি : জীবন তো চলবেই জীবনের মতো ! তবে জীবনের মান চলমান রাখতে বিভিন্ন জন বেছে নিচ্ছেন বিচিত্র পেশা। কারন, জীবনের ভার বহন করতে জীবিকা প্রয়োজন সর্বাগ্রে। কেউ ছোটবেলা তো কেউ বড় হয়ে, সবাইকেই কোনো না কোনো পেশার সাথে নিজেকে সম্পৃক্ত করতেই হয়। যার যার সুবিধা মত তারা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত