Daily Sunshine

পত্নীতলায় মানবাধিকার সুরক্ষায় তারুণ্যের অভিযাত্রা শীর্ষক সভা

Share

পত্নীতলা প্রতিনিধি: হেক্স-ইপার, সুইজারল্যান্ড এবং এনএনএমসি’র সহযোগীতায় পল্লী সহযোগী বিষয়ক সংস্থা (আরকো) নওগাঁর আয়োজনে আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে শুক্রবার পত্নীতলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক কেন্দ্রে নওগাঁ জেলার বিভিন্ন উপজেলার নৃ-গোষ্ঠীর সাথে মতবিনিময় করেছে।
আরকো’র নির্বাহী পরিচালক সজল কুমার চৌধুরীর সভাপতিত্বে ও প্রজেক্ট অফিসার নওরীন আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা ও দায়রা জজ নওগাঁর শহীদুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন নওগাঁ জজ কোর্টের পিপি আব্দুল খালেক, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত লিগ্যাল এইড কর্মকর্তা নওগাঁর তাজ-উল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার লিটন সরকার, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. তৌফিক আহম্মেদ, হেক্স-ইপার ভারপ্রাপ্ত কান্ট্রি ডিরেক্টর আবুল হাসনাত, নৃ-গোষ্ঠীর পরিষদের সভাপতি রবীন্দ্রনাথ সরেন, দলিত ও আদিবাসী বিষয়ক জেলা প্লাটফরম নওগাঁর সভাপতি ডি.এম আব্দুল বারী, আরকোর প্রজেক্ট পরিচালক শুক্লা মুখার্জি।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পত্নীতলা প্রেসক্লাব সভাপতি বুলবুল চৌধুরী, এনএনএমসি কো-অর্ডিনেটর, সমমনা এনজিও ব্রতি, বিএসডিও প্রতিনিধি, আদিবাসী পরিষদ নওগাঁ জেলার দলিত আদিবাসী প্রতিনিধিরা।

ডিসেম্বর ১৪
০৪:২১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

আসাদুজ্জামান নূর : ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে হয়তো গোলাপ ফুলের জুড়ি নেই, তাই হয়তো অন্য কোন ফুলের নামে দিবস পালিত হয় না। কিন্তু ৭ ফেব্রুয়ারি পালিত হয় রোজ ডে। এদিন ভালোবাসার মানুষকে গোলাপ ফুল উপহার দেন অনেকেই। এছাড়াও গোলাপের বিশেষত্ব এটা সব ঋতুতেই পাওয়া যায়। সবার পছন্দের তালিকার শীর্ষে গোলাপ না

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত