Daily Sunshine

রাজশাহীতে বাস চাপায় ২ বাইক আরোহী নিহত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর কাটাখালীতে বাসের চাপায় মোটর সাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী-নাটোর মহাসড়কের বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, নাটোরের বাগাতিপাড়া উপজেলার তকিনগর গ্রামের আব্দুল ওহাবের ছেলে পাপলু (৩২) ও মো. কালুর ছেলে আব্দুল হাদি (৩০)।
রাজশাহী মহানগর পুলিশের কাটাখালি থানার ওসি জিল্লুর রহমান জানান, মোটরসাইকেলে রাজশাহী থেকে নাটোরর দিকে যাচ্ছিল দুই যুবক। বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির সামনে একটি বাস মোটর সাইকেলকে ওভারটেক করার সময় চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পাপলু মারা যান। পরে হাদিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীণ অবস্থায় তিনি মারা যান।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডের কর্ব্যতরত চিকিৎসক সালেহ মাহমুদ রাজি জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে নেয়ার পর হাদি মারা যান। আর পাপলু মারা যান হাসপালে নেয়ার আগেই।

ডিসেম্বর ১৩
০৪:২৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

রোজিনা সুলতানা রোজি : জীবনের প্রয়োজনে জীবিকার সাথে মানুষের আজীবনের সন্ধি। মানুষ মৃত্যু পর্যন্ত জীকিকার জন্য জীবনের সাথে সংগ্রাম করেন। এই সংগ্রামী জীবনযুদ্ধে কেউ হারে না। হয় জিতে না হয় শিখে। কেউ অন্যের দেখে শিখে তো কেউ আবার তার বাস্তব জীবনে জন্ম থেকেই সেই কাজটি করতে করতেই এমনিইতেই শিখে যায়।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত