Daily Sunshine

তানোরে বিয়ের প্রলোভনে ছাত্রী ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোর উপজেলায় বিয়ের প্রলোভন দিয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রিপন হলদার (২২) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার রাতে এসএসসি পরিক্ষার্থী ওই ছাত্রী (১৬) নিজে বাদী হয়ে তানোর থানায় মামলা করেছেন।
অভিযুক্ত রিপন হলদার তানোর পৌর এলাকার কালিগঞ্জ মাসিন্দা গ্রামের নাথফড় হলদারের পুত্র। বুধবার রাতে রিপনকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
মামলার এজাহারের বরাত দিয়ে তানোর থানার অফিসার ইনচার্জ তদন্ত (ওসি) রাকিবুল হাসান জানান, রিপনের বিয়ের জন্য ৬মাস আগে রিপনসহ তার পরিবারের সদস্যরা ওই ছাত্রীর বাড়ি পৌর এলাকার রায়তন বাজে আকচা গ্রামে তাকে দেখতে যায়। বিয়ের কথা ফাইনাল হয়নি কিন্তু তারপর থেকে ওই ছাত্রীর সঙ্গে রিপন প্রেমের সর্ম্পক গড়ে তোলে।
গত ২৫ নভেম্বর ওই ছাত্রী বাবা-মা না থাকার সুযোগে রিপন ওই ছাত্রীর বাড়িতে বিকালে গিয়ে বিয়ে করবে বলে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় বিষয়টি গ্রামের লোকজন জানতে পারে। পরে রিপনের বাড়িতে ওই ছাত্রীর পিতা-মা বিয়ের কথা বললে। রিপন বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেন। নিরুপায় হয়ে ওই ছাত্রী নিজে বাদি হয়ে বুধবার রাতে থানায় মামলা করেন। রাতে পুলিশ রিপনকে গ্রেপ্তার করে।

ডিসেম্বর ১৩
০৪:২৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

রোজিনা সুলতানা রোজি : জীবনের প্রয়োজনে জীবিকার সাথে মানুষের আজীবনের সন্ধি। মানুষ মৃত্যু পর্যন্ত জীকিকার জন্য জীবনের সাথে সংগ্রাম করেন। এই সংগ্রামী জীবনযুদ্ধে কেউ হারে না। হয় জিতে না হয় শিখে। কেউ অন্যের দেখে শিখে তো কেউ আবার তার বাস্তব জীবনে জন্ম থেকেই সেই কাজটি করতে করতেই এমনিইতেই শিখে যায়।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত