Daily Sunshine

মোহনপুরে বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন ডিসি

Share

মোহনপুর সংবাদদাতা: মোহনপুরে দুটি উন্নয়ন প্রকল্পসহ বিভিন্ন সরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক।
বৃহস্পতিবার সকালে উপজেলার মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয়, আমার বাড়ি আমার খামার, উপজেলা সদর ভূমি অফিস ও মোহনপুর থানা পরিদর্শন করেন জেলা প্রশাসক।
দুপুরে কেশরহাট ভুমি অফিস, কেশরহাট পৌরসভা, রায়ঘাটি ইউনিয়ন পরিষদ কার্যালয়, গ্রাম আদালত ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিস ও সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয় ও নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর জীবনমান দর্শন করেন তিনি।
পরিদর্শনকালে তাঁর সাথে ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম, নির্বাহী অফিসার সানওয়ার হোসেন, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল, সানজিদা রহমান রিক্তা, শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিপুল কুমার মালাকর, সমাজসেবা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, মোহনপুর থানা ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) আফজাল হোসেন, ইউপি চেয়ারম্যান প্রভাষক কাজিম উদ্দিন, এমাজ উদ্দিন খান, খলিলুর রহমান।
পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজলা সমাজসেবা কার্যালয় কর্তৃক সমাজ কল্যান পরিষদ তহবিল হতে প্রাপ্ত অনুদান চিকিৎসা ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা প্রদান করা হয়েছে।

ডিসেম্বর ১৩
০৪:২৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

রোজিনা সুলতানা রোজি : জীবনের প্রয়োজনে জীবিকার সাথে মানুষের আজীবনের সন্ধি। মানুষ মৃত্যু পর্যন্ত জীকিকার জন্য জীবনের সাথে সংগ্রাম করেন। এই সংগ্রামী জীবনযুদ্ধে কেউ হারে না। হয় জিতে না হয় শিখে। কেউ অন্যের দেখে শিখে তো কেউ আবার তার বাস্তব জীবনে জন্ম থেকেই সেই কাজটি করতে করতেই এমনিইতেই শিখে যায়।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত