Daily Sunshine

চারঘাটকে মাদক মুক্ত করার ঘোষণা দিলেন ওসি

Share

মিজানুর রহমান, চারঘাট: আগামী মুজিববর্ষ পালনের আগেই চারঘাট উপজেলাকে মাদক মুক্ত করার ঘোষণা দিয়েছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুন্ডু। বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মাসিক আইন শৃঙ্খলা সভায় তিনি এ ঘোষণা দেন। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক।
সভায় জনপ্রতিধিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা মাদক নিয়ে ব্যাপক আলোচনা শেষে মাদক মুক্ত উপজেলা গড়তে আইন প্রয়োগকারী সংস্থাকে আরো দায়িত্বশিল হয়ে কাজ করার আহ্বান জানানো হয়।
ওসি বলেন, ধারাবাহিক ভাবে মাদক বিরোধী অভিযান পরিচালনায় উপজেলার অনেক এলাকায় এখন মাদক মুক্ত। প্রতিদিনিই উপজেলার বিভিন্ন প্রান্তে অভিযান পরিচালনা করে মাদক আটক করা হচ্ছে। পুলিশের পক্ষ থেকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুশরন করে তা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। চারঘাটকে মাদক মুক্ত উপজেলা গড়তে জনপ্রতিনিধিসহ সর্বস্তরের জনতাকে তথ্য দিয়ে আইন প্রয়োগকারী সংস্থাকে সহযোগীতা করার জন্য আহ্বান জানান ওসি।
এসময় ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ আশিকুর রহমান, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান শফিউল আলম রতন, শলুয়া ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মাসুম, নিমপাড়া ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান, মাদক প্রতিরোধ কমিটির সভাপতি সাইফুল ইসলাম বাদশা।

ডিসেম্বর ১৩
০৪:২৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

রোজিনা সুলতানা রোজি : জীবনের প্রয়োজনে জীবিকার সাথে মানুষের আজীবনের সন্ধি। মানুষ মৃত্যু পর্যন্ত জীকিকার জন্য জীবনের সাথে সংগ্রাম করেন। এই সংগ্রামী জীবনযুদ্ধে কেউ হারে না। হয় জিতে না হয় শিখে। কেউ অন্যের দেখে শিখে তো কেউ আবার তার বাস্তব জীবনে জন্ম থেকেই সেই কাজটি করতে করতেই এমনিইতেই শিখে যায়।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত