Daily Sunshine

মাছের সাথে এ কেমন শত্রুতা !

Share

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্দিড়া গ্রামের হেদায়েত হোসেন নামের এক গার্মেন্টস্ ব্যবসায়ীর পুকুরে দুর্বৃত্তরা বিষাক্ত গ্যাস দিয়ে ২০ হাজার টাকার মাছ বিনষ্ট করেছে। এ ঘটনায় ওই ব্যবসায়ী বৃহস্পতিবার দুপুরে থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগে জানাযায়, বাড়ির পাশে জনৈক নাবিউল ইসলামের পুকুর দুই বছরের জন্য লিজ নিয়ে তিনি মাছ চাষ করে আসছিলো। এ অবস্থায় গত মঙ্গলবার রাতের আধাঁরে কে বা কারা তার পুকুরে শত্রুতামূলক বিষাক্ত গ্যাস ট্যাবলেট প্রয়োগ করে। এতে তার পুকুরের মাছ মারা যায়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন বলেন, বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

ডিসেম্বর ১৩
০৪:২৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

রোজিনা সুলতানা রোজি : জীবনের প্রয়োজনে জীবিকার সাথে মানুষের আজীবনের সন্ধি। মানুষ মৃত্যু পর্যন্ত জীকিকার জন্য জীবনের সাথে সংগ্রাম করেন। এই সংগ্রামী জীবনযুদ্ধে কেউ হারে না। হয় জিতে না হয় শিখে। কেউ অন্যের দেখে শিখে তো কেউ আবার তার বাস্তব জীবনে জন্ম থেকেই সেই কাজটি করতে করতেই এমনিইতেই শিখে যায়।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত