Daily Sunshine

বড়াইগ্রাম পৌর আ’লীগের সভাপতি রাজ্জাক, সম্পাদক বাচ্চু

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: বড়াইগ্রাম পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আব্দুর রাজ্জাক সরকার সভাপতি ও অধ্যক্ষ মাহবুব উল হক বাচ্চু সাধারণ সম্পাদক হিসাবে পুনঃনির্বাচিত হয়েছেন।
বুধবার রাতে বড়াইগ্রাম পৌর চত্বরে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি এ ফলাফল ঘোষণা করেন। এর আগে তিনি জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন। সম্মেলনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পিপি এ্যাড. শাহজাহান কবীর, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, যুগ্ম-সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, জেলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এ্যাড. আরিফউদ্দিন সরকার, মেয়র আব্দুল বারেক সরদার, ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, মমিন আলী, আব্দুস সালাম খান ও আনিসুর রহমান, জেলা পরিষদ সদস্য মৌটুসী আক্তার মুক্তা, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা মান্নান ও উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাবুল ইসলাম সরদার বক্তব্য রাখেন। পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ১৫ দিনের মধ্যে ৬৭ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠণের দায়িত্ব দেয়া হয়।

ডিসেম্বর ১৩
০৪:২৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

একজন জীবন সংগ্রামী ইব্রাহীম

রোজিনা সুলতানা রোজি : জীবনের প্রয়োজনে জীবিকার সাথে মানুষের আজীবনের সন্ধি। মানুষ মৃত্যু পর্যন্ত জীকিকার জন্য জীবনের সাথে সংগ্রাম করেন। এই সংগ্রামী জীবনযুদ্ধে কেউ হারে না। হয় জিতে না হয় শিখে। কেউ অন্যের দেখে শিখে তো কেউ আবার তার বাস্তব জীবনে জন্ম থেকেই সেই কাজটি করতে করতেই এমনিইতেই শিখে যায়।

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত