Daily Sunshine

ক্রিকেটে আনন্দে মাতলেন রাজশাহীর সাংবাদিকরা

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে সাংবাদিকদের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বিবাহিত ও অবিবাহিত দলে বিভক্ত হয়ে এ প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকালে নগরীর শারীরিক শিক্ষা কলেজ মাঠে খেলার উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সমাজসেবী শাহীন আকতার রেণী।
খেলায় টসে জিতে অবিবাহিত দলকে ব্যাট করার আমন্ত্রণ জানায় বিবাহিত দল। নির্ধারিত ২০ ওভারে তারা ১৪৩ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ১২৪ রানে ইনিংস থামে বিবাহিত দলের। বিবাহিত দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন সময় টেলিভিশনের ক্যামেরাপারসন হাবিবুর রহমান পাপ্পু। অবিবাহিত দলের পক্ষে ১৬ রানে ৪ উইকেট নেন নিউজ২৪ এর ক্যামেরাপারসন এসএ বাপ্পী। বিবাহিত দলকে ১৯ রানে পরাজিত করে অবিবাহিত দল। খেলায় ৩৬ রান ও ১ উইকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন বিজয়ী দলের চ্যানেল আইয়ের ক্যামেরাপারসন মোস্তাফিজুর রহমান সোহান।
খেলা শেষে পুরস্কার বিতরণ করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী রিয়েল এস্টেট অ্যান্ড ডেভেলপার্স অ্যাসোসিয়েশনের (রিডা) সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী, ড্রেস গাইডের কর্ণধার সুলতানুল ইসলাম টিপু, সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সোনার দেশের সম্পাদক হাসান মিল্লাত ও রাজশাহী শারীরিক শিক্ষা কলেজের ভাইস প্রিন্সিপ্যাল হাবিবুর রহমান মজুমদার। বন্ধুত্বপূর্ণ এই খেলার আয়োজন করেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের স্টাফ করেসপনডেন্ট মাইনুল হাসান জনি ও চ্যানেল আইয়ের মোস্তাফিজুর রহমান সোহান।

ডিসেম্বর ০৪
০৪:৫২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত