Daily Sunshine

নাটোরে ৫০ গ্রামপুলিশ পেলেন বাই-সাইকেল

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে ৫০ জন গ্রাম পুলিশের মাঝে বাই-সাইকেল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে গ্রাম পুলিশের কাছে বাই-সাইকেলগুলো প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।
নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মাহবুবুর রহমান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তুজা আলী বাবলুসহ জেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে সাংসদ শফিকুল ইসলাম শিমুল বলেন, বর্তমানে রুটিন দায়িত্বের পাশাপাশি গ্রাম পুলিশদের বাল্য বিয়ে প্রতিরোধসহ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডে সহায়তার জন্য দ্রুত যাতায়াতের প্রয়োজন হয়। সময়মতো সঠিকভাবে দায়িত্ব পালনের সুবিধার জন্য তাদের এ বাই-সাইকেল প্রদান করা হলো।

ডিসেম্বর ০৪
০৪:৫১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত