Daily Sunshine

প্রস্তুত হয়ে ফিরছেন রেসি

Share

সানশাইন ডেস্ক: অভিনয় থেকে স্বল্প বিরতি নিয়ে সংসারে মনোযোগী হয়েছিলেন চিত্রনায়িকা মৃদুলা আহমেদ রেসি। তবে দুই বছর পর আবারও তিনি ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন সিনেমা ‘ইয়েস ম্যাডাম’-এ। এটি পরিচালনা করবেন রকিবুল ইসলাম রাকিব।
নতুন সিনেমার শুটিংয়ের আগে নিজেকে নতুনভাবে প্রস্তুত করেছেন বলে জানিয়েছেন রেসি। সোমবার তিনি বলেন, এতদিন সংসার নিয়ে ব্যস্ত ছিলাম। পাশাপাশি নিজেকে নতুন করে প্রস্তুত করেছি। ফেরাটা যাতে দর্শকদের চমকে দেয়, সেভাবেই হাজির হচ্ছি।
তার নতুন সিনেমা ‘ইয়েস ম্যাডাম’র শুটিং শুরু হবে ২০ ডিসেম্বর ঢাকায়। টানা এক মাস শুটিং চলবে। টুঙ্গিপাড়া ফিল্মস প্রযোজিত এতে আরও অভিনয় করবেন- কেয়া, তানহা মৌমাছি, শিপন মিত্র। দু’টি নেতিবাচক চরিত্রে দেখা যাবে অমিত হাসান ও অরুণা বিশ্বাসকে। এখন পর্যন্ত ৪৮টির সিনেমায় রেসিকে অভিনয় করতে দেখা গেছে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নিয়তি’ ও ‘শূন্য’।

ডিসেম্বর ০৩
০৪:১৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত