Daily Sunshine

ভোলাহাটে ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণ উদ্বোধন

Share

ভোলাহাট প্রতিনিধি: দক্ষ যুবক গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ প্রতিপ্যাদে টেকনোলজি এমপাওয়ারমেন্ট সেন্টার অন হুইলস ফর আন্ডারপ্রিভিলেজড রুরাল ইংক পিপল আব বাংলাদেশ টেশাব) শীর্ষক কারিগরি সহয়তায় যুব উন্নয়ন অধিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে ১৮-৩৫ বছর বয়সের শিক্ষিত বেকার যুবক-যুব-মহিলাদের নিয়ে ভোলাহাট উপজেলা হলরুমে রবিবার বিকেল ৩টার সময় ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি থেকে প্রশিক্ষণের উদ্বোধন করেন ভোলাহাট উপজেলা চেয়ারম্যান প্রভাষক রাব্বুল হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে ভোলাহাট উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সর্দারের উপাস্থাপনায় বক্তব্য রাখেন, ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, মহিলা ভাইস চেয়ারম্যান সাহনাজ খাতুনসহ অন্যরা।
প্রশিক্ষণ চলবে ১ মাস ব্যাপী কম্পিউটার প্রশিক্ষণ কোর্সে ভোলাহাট উপজেলার মোট ৪০ জন শিক্ষিত বেকার যুবক-যুব-মহিলা ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণে ভর্তি হয়।

ডিসেম্বর ০২
০৩:৩৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত