Daily Sunshine

‘বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায়’ এসিড নিক্ষেপ, আটক ২

Share

সানশাইন ডেস্ক: পাবনার চাটমোহর উপজেলায় ‘বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায়’ মাদরাসা ছাত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। চাটমোহর থানার ওসি শেখ নাসির উদ্দিন জানান, শুক্রবার রাতে উপজেলার বনগ্রাম সরকার পাড়া গ্রামে এসিড নিক্ষেপের এ ঘটনা ঘটলে তারা অভিযোগ পেয়ে এই দুইজনকে আটক করেন।
দগ্ধ মাদরাসাছাত্রীকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে স্থানীয় বনগ্রাম বেনিয়াজি দাখিল মাদরাসার দশম শ্রেণির ছাত্রী। আটকৃতরা হলেন উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রাম পশ্চিম চকপাড়া গ্রামের হাসিবুর রহমানের ছেলে রতন হোসেন (১৮) ও তার বন্ধু রিপন হোসেন।
ছাত্রীর বাবার অভিযোগ, শুক্রবার রাতে তার মেয়ে ঘরে বসে পড়ছিল। ঘরের দরজা খোলা ছিল। এ সময় তাকে লক্ষ করে রতন ও রিপন এসিড ছুড়ে পালানোর সময় স্থানীয়রা তাদের আটক করে পুলিশে দেয়। রতনের বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তার ওপর এই এসিড নিক্ষেপ করা হয় বলে অভিযোগ করেছেন ছাত্রীর বড় বোন।
ওসি নাসির প্রাথমিক তদন্তের তথ্য দিয়ে বলেন, “ওই ছাত্রীর সঙ্গে রতনের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে দ্বন্দ্ব বাধে। এসিডে ছাত্রীর হাত, পিঠ ও পা দগ্ধ হয়েছে।” পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আটক দুইজনের বিরুদ্ধে ছাত্রীর বাবা মামলা করেছেন। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ওসি নাসির।

ডিসেম্বর ০১
০৪:১৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত