Daily Sunshine

রামেক হাসপাতালের ছাদ থেকে লাফিয়ে রোগির আত্মহত্যা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ছাদ থেকে লাফ দিয়ে জেসমিন (২৭) নামের এক রোগি আত্মহত্যা করেছেন। মঙ্গলবার দিবাগত গভীর রাতে হাসপাতালের নতুন ভবনের তৃতীয় তলায় মেডিসিন বিভাগে এ ঘটনা ঘটে। নিহত জেসমিন রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর গ্রামের আসাদুলের স্ত্রী। ১৩ নভেম্বর থেকে জেসমিন রামেক হাসপাতালের মেডিসিন বিভাগের ৩৮নং ওয়ার্ডে ভর্তি চিকিৎসাধিন ছিলেন।
নিহত জেসমিনের আশেপাশের থাকা কয়েকজন রোগি ও তাদের স্বাজনরা জানান, মঙ্গলবার দিবাগত রাত দেড়াটার দিকে ঘটনাটি ঘটে। তখন অনেকেই ঘুমিয়ে গিয়েছিল। সেই সুযোগে জেসমিন বেলকনি দিয়ে নিচে লাফিয়ে পড়ে। পরে তাকে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন রোগির আত্মহত্যার ঘটনা জানাজানি হলে লোকজন হাসপাতালের সামনে ভিড় জমায়। ওয়ার্ড থেকে রোগি ও তাদের স্বজনরা বাইরে বের হয়ে আসে। এ ঘটনায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে।
রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই রফিকুল ইসলাম বলেন, এক নারী রোগির তৃতীয় ফ্লোর থেকে পড়ে মারা গেছে। ময়নাতদন্ত করা হচ্ছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক জানান, ওই নারী ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। না কি ঘটনার সঙ্গে অন্যকিছু আছে তা জানা যায়নি। ময়নাতদন্ত হলে বিষয়টি পরিষ্কার হবে।

নভেম্বর ২১
০৪:২৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত