Daily Sunshine

বাগমারায় পৌর ও ইউনিয়ন বিএনপির ওয়ার্ড কমিটি গঠন

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারায় ভবানীগঞ্জ পৌর বিএনপির ৩নং ওয়ার্ড ও গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির ২ নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকেলে কসবা সাদিপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌর ওয়ার্ড বিএনপির কমিটি গঠন উপলক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়। ভবানীগঞ্জ পৌর বিএনপির আহবায়ক আক্তারুজ্জামান বল্টুর সভাপতিত্বে অনুুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র, পৌর বিএনপির সাবেক সভাপতি ও বর্তমানে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুর রাজ্জাক।
পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব মোজাম্মেল হকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন, আকরাম হোসেন মিলন, রেজাউল করিম। সর্বসম্মতিক্রমে জাহাঙ্গীর আলমেকে সভাপতি, খোদা বক্সকে সাধারণ সম্পাদক ও আব্দুল আজিজকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
অন্যদিকে উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির ২নং ওয়ার্ড কমিটি গঠন উপলক্ষে বুধবার বিকেলে দেউপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। বিএনপি নেতা মাস্টার আনিছার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহ্বয়ক কমিটির সদস্য আশরাফুল আলম।
প্রধান বক্তা ছিলেন মাস্টার সৈয়দ আলী, বিশেষ অতিথি ছিলেন গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব, ইউনিয়ন যুবদলের সিনিয়র সভাপতি পিএম আলাউদ্দিন, যুবদলের থানা যুগ্ম-আহ্বায়ক দানেশ আলী, ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক জুয়েল রানা, জেলা ছাত্রদলের সহ-সাহিত্য সম্পাদক বোরহান, বিএনপি নেতা ইয়াকুব আলী ও আল-মামুন।
সর্বসম্মতিক্রমে ইয়াকুব আলীকে সভাপতি, ইয়াছিন আলীকে সিনিয়র সহ-সভাপতি, আকরাম আলীকে সাধারণ সম্পাদক, আব্দুস সামাদকে সাংগঠনিক সম্পাদক, করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটির নাম প্রকাশ করা হয়।

নভেম্বর ২১
০৪:২১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত