Daily Sunshine

‘সেভ দ্যা ট্যুমোরো’

Share

রাবি প্রতিনিধি: রাজশাহীর ফুলতলার বস্তিতে বসবাসরত ৭০ থেকে ৮০ জন সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাঁসি ফোটালো রাবির ‘সেভ দ্যা ট্যুমোরো’। শুক্রবার বঞ্চিতদের মাঝে কলম, চকলেট ও খাবার সামগ্রী বিতরণ করে সংগঠনটির নেতা-কর্মীরা।
সংগঠনের সভাপতি নাইমুুল ইসলাম নাইম বলেন, আমাদের এই সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই আমরা সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করছি। আগামী জানুয়ারি থেকে আমরা শিশুদের জন্য স্কুল চালু করবো। এসময় তিনি স্থানীয় অবিভাবকদের নিকট সহযোগিতা কামনা করেন।
এসময় সংগঠনটির সহ-সভাপতি মেহেজাবিন ও রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মাঝহারুলসহ সংগঠন এর সদস্যরা উপস্তিত ছিলেন।
উল্লেখ্য, ‘সেভ দ্যা ট্যুমোরো’ স্বেচ্ছাসেবী সংগঠনটি রাবিতে চলতি বছরে প্রতিষ্ঠার পর থকে বিভিন্ন ধরণের সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। এর আগে ঢাকা বিশ^বিদ্যালয়ে প্রথম এই সংগঠনটি প্রতিষ্ঠা হয়। এর ধারাবাহিকতায় পরবর্তীতে রাবিতে প্রতিষ্ঠিত হয়।

নভেম্বর ১০
০৪:০৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত