Daily Sunshine

‘সেভ দ্যা ট্যুমোরো’

Share

রাবি প্রতিনিধি: রাজশাহীর ফুলতলার বস্তিতে বসবাসরত ৭০ থেকে ৮০ জন সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাঁসি ফোটালো রাবির ‘সেভ দ্যা ট্যুমোরো’। শুক্রবার বঞ্চিতদের মাঝে কলম, চকলেট ও খাবার সামগ্রী বিতরণ করে সংগঠনটির নেতা-কর্মীরা।
সংগঠনের সভাপতি নাইমুুল ইসলাম নাইম বলেন, আমাদের এই সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই আমরা সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করছি। আগামী জানুয়ারি থেকে আমরা শিশুদের জন্য স্কুল চালু করবো। এসময় তিনি স্থানীয় অবিভাবকদের নিকট সহযোগিতা কামনা করেন।
এসময় সংগঠনটির সহ-সভাপতি মেহেজাবিন ও রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মাঝহারুলসহ সংগঠন এর সদস্যরা উপস্তিত ছিলেন।
উল্লেখ্য, ‘সেভ দ্যা ট্যুমোরো’ স্বেচ্ছাসেবী সংগঠনটি রাবিতে চলতি বছরে প্রতিষ্ঠার পর থকে বিভিন্ন ধরণের সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। এর আগে ঢাকা বিশ^বিদ্যালয়ে প্রথম এই সংগঠনটি প্রতিষ্ঠা হয়। এর ধারাবাহিকতায় পরবর্তীতে রাবিতে প্রতিষ্ঠিত হয়।

নভেম্বর ১০
০৪:০৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

আসাদুজ্জামান নূর : ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে হয়তো গোলাপ ফুলের জুড়ি নেই, তাই হয়তো অন্য কোন ফুলের নামে দিবস পালিত হয় না। কিন্তু ৭ ফেব্রুয়ারি পালিত হয় রোজ ডে। এদিন ভালোবাসার মানুষকে গোলাপ ফুল উপহার দেন অনেকেই। এছাড়াও গোলাপের বিশেষত্ব এটা সব ঋতুতেই পাওয়া যায়। সবার পছন্দের তালিকার শীর্ষে গোলাপ না

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত