Daily Sunshine

মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ আর নেই

Share

স্টাফ রিপোটার, চারঘাট: রাজশাহীর চারঘাট উপজেলার মোক্তারপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ভাষানী ইন্তেকাল করেছে।
শনিবার সকাল ৭ টা ৩০ মিনিটের সময় মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ ভাষানী তার নিজ বাড়ি মুক্তারপুর মধ্যপাড়ায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে.. রাজেউন)। তিনি ২৪ অক্টবর ১৯৪৬ সালে জন্মগ্রহন করেন। বয়স হয়েছিল ৭৩ বছর। ৭১ এ বাংলাদেশ স্বাধীনতার যুদ্ধে সক্রিয় ভূমিকা পালন করেছিলেন তিনি। মূত্যুকালে তিনি ৩ ছেলে ৫ কন্যা-সন্তান, নাতি- নাতনী, আত্মীয় স্বজন ও অনেক গুনগ্রাহী রেখে গেছেন।
সবশেষে উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে মুক্তিযোদ্ধকে রাষ্টীয় মর্যদায় গার্ড অব অনার দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমুল হক, চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান আলমাছ, চারঘাট উপজেলা আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন, উপজেল পৌর আ’লীগ সভাপতি সাজ্জাদ হোসেন, ছাত্রলীগ সভাপতি তুষারসহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।
শনিবার সন্ধ্যা ৭টায় মোক্তারপুর কেন্দ্রীয় গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি ও উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পব।

নভেম্বর ১০
০৪:০১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিল্পের নান্দনিকতায় মুগ্ধ দর্শনার্থী

শিল্পের নান্দনিকতায়  মুগ্ধ দর্শনার্থী

রোজিনা সুলতানা রোজি : এ যেন এক অন্য সবুজের সমারোহ এবং প্রকৃতিপ্রেমীদের মিলন মেলা। গাঢ় সবুজের ফাঁকে ফাঁকে শোভা পাচ্ছে লাল, সাদা, গোলাপী, হলুদসহ হরেক রকম ফুল। টবে বসানো আস্ত আস্ত সবুজ গাছের খর্বাকৃতি। বাংলাবট, লাইকড়, তেঁতুল, কামীনি প্রভৃতি সব গাছের সমারোহ। এ যেন শিল্পীর ছোয়ায় একেকটি নান্দনিক বৃক্ষের সমাহার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত