Daily Sunshine

বঙ্গবন্ধু কাপ আন্তঃ কলেজ ফুটবলের একটি ম্যাচ ড্র অন্যটিতে বরেন্দ্র কলেজের জয়

Share

স্পোর্টস রিপোর্টার: মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত বঙ্গবন্ধু কাপ ১ম আন্ত: কলেজ ফুটবল টুর্নামেন্টে শনিবার শাহমখদুম কলেজ ও ইসলামিয়া কলেজের মধ্যে অনুষ্ঠিত ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। শাহমখদুম কলেজের কর্ণেল ম্যাচের ৩২ মিনিটের মাথায় গোল করে দলকে ১-০গোলে এগিয়ে নেন। ইসলামিয়া কলেজের রবিউল ইসলাম ৪৪ মিনিটের মাথায় গোল পরিশোধ করে খেলায় সমতা ফিরিয়ে আনেন। ইসলামিয়া কলেজের রবিউল শ্রেষ্ঠ খেলায়াড় নির্বাচিত হন। দিনের অপর ম্যাচে বরেন্দ্র কলেজ ৪-০ গোলের বড় ব্যাবধানে বঙ্গবন্ধু কলেজকে পরাজিত করে। বিজয়ী দলের সম্রাট ২টি এবং মতিন ও সিফাত ১টি করে গোল করেন। বরেন্দ্র কলেজের সম্রাট শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন। তার হাতে পুরস্কার তুলে দেন বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ নুরুল ইমলাম ও বরেন্দ্র কলেজের অধ্যক্ষ আলমগীর মালেক। ইসলামিয়া কলেজের শ্রেষ্ঠ খেলোয়াড় রবিউলের হাতে পুরস্কার তুলে দেন চারুকলা ইনস্টিটউটের অধ্যক্ষ রেজাউল ইসলাম ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। আজ রাজশাহী কোর্ট কলেজ কাশিয়াডাঙ্গা কলেজের এবং সুজাউদৌলা কলেজ মহানগর কলেজের মোকাবেলা করবে।

নভেম্বর ১০
০৪:০১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিল্পের নান্দনিকতায় মুগ্ধ দর্শনার্থী

শিল্পের নান্দনিকতায়  মুগ্ধ দর্শনার্থী

রোজিনা সুলতানা রোজি : এ যেন এক অন্য সবুজের সমারোহ এবং প্রকৃতিপ্রেমীদের মিলন মেলা। গাঢ় সবুজের ফাঁকে ফাঁকে শোভা পাচ্ছে লাল, সাদা, গোলাপী, হলুদসহ হরেক রকম ফুল। টবে বসানো আস্ত আস্ত সবুজ গাছের খর্বাকৃতি। বাংলাবট, লাইকড়, তেঁতুল, কামীনি প্রভৃতি সব গাছের সমারোহ। এ যেন শিল্পীর ছোয়ায় একেকটি নান্দনিক বৃক্ষের সমাহার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত