Daily Sunshine

ওয়ার্ড আ’লীগ নেতার অসুস্থ স্ত্রীকে দেখতে হাসপাতালে ডাবলু

Share

প্রেস বিজ্ঞপ্তি : ২৬নং (পূর্ব) ওয়ার্ড আওয়ামী লীগের ধর্ম সম্পাদক মাইনুল ইসলামের স্ত্রী অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩৭নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। শনিবার দুপুর ১২টায় তাকে দেখতে যান রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
এ সময় তিনি অসুস্থ মাইনুলের স্ত্রীর চিকিৎসক ও পরিবারের কাছে তার চিকিৎসার খোঁজ খবর নেন এবং তার দ্রুত রোগমুক্তি কামনা করেন। উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি হাসান শাহরিয়ার, রাজশাহী মহানগর ছাত্রলীগের সহসভাপতি মিজানুর রহমান মিজান, ধর্ম সম্পাদক আরেফিন পারভেজ বন্ধন, সহসম্পাদক সাইফুল ইসলাম সানি প্রমুখ।

নভেম্বর ১০
০৪:০০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিল্পের নান্দনিকতায় মুগ্ধ দর্শনার্থী

শিল্পের নান্দনিকতায়  মুগ্ধ দর্শনার্থী

রোজিনা সুলতানা রোজি : এ যেন এক অন্য সবুজের সমারোহ এবং প্রকৃতিপ্রেমীদের মিলন মেলা। গাঢ় সবুজের ফাঁকে ফাঁকে শোভা পাচ্ছে লাল, সাদা, গোলাপী, হলুদসহ হরেক রকম ফুল। টবে বসানো আস্ত আস্ত সবুজ গাছের খর্বাকৃতি। বাংলাবট, লাইকড়, তেঁতুল, কামীনি প্রভৃতি সব গাছের সমারোহ। এ যেন শিল্পীর ছোয়ায় একেকটি নান্দনিক বৃক্ষের সমাহার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত