Daily Sunshine

পরাজয়ে ভেঙে পড়া দল চান না ডমিঙ্গো

Share

স্পোর্টস ডেস্ক: ম্যাচের আগের দিনের অনুশীলন দেখে অনেক সময়ই পাওয়া যায় সম্ভাব্য একাদশের ধারণা। মাঠের সেন্টার উইকেটে লম্বা সময় ধরে তাইজুল ইসলামকে নিয়ে কাজ করতে দেখা গেল ড্যানিয়েল ভেটোরিকে। তাহলে কি একাদশে ফিরছেন বাঁহাতি স্পিনার? প্রশ্নটা উড়িয়ে দিয়ে রাসেল ডমিঙ্গো জানালেন, স্রেফ হারের জন্য একাদশে কোনো পরিবর্তন আনতে চান না তিনি।
রাজকোটে দ্বিতীয় টি-টোয়েন্টিতে দলের বড় হারে ভেঙে পড়েননি বাংলাদেশের প্রধান কোচ। ভেঙে পড়বে এমন দলও তিনি চান না। বড় হারের পর একাদশে অনেক পরিবর্তন এনে নাড়িয়ে দিতে চান না খেলোয়াড়দের আত্মবিশ্বাস।
“ভারতের সেরা ছয়ে বাঁহাতি ব্যাটসম্যানের প্রাধান্য বেশি। এক ম্যাচ আগেই আমাদের অফ স্পিনাররা কার্যকর ছিল। শেষ ম্যাচে এটা কাজ করেনি বলে এই না যে আমাদের সব কিছু পরিবর্তন করে ফেলতে হবে।” “একটি হারে ভেঙে পড়ার প্রতিক্রিয়া দেখাবে, এমন দল আমরা চাই না। অনেক দিন ধরে এটাই হয়ে আসছে। আমরা নির্দিষ্ট একটা গ্রুপের খেলোয়াড়দের সমর্থন দিয়ে যেতে চাই।”
খেলোয়াড়দের নিজের মতো করে খেলার স্বাধীনতা দিয়েছেন ডমিঙ্গো। এক-দুই ম্যাচের ব্যর্থতায় সেটা কেড়ে নেওয়ার কিংবা সেই খেলোয়াড়কে বসিয়ে দেওয়ার কোনো অর্থ দেখেন না প্রধান কোচ। “কারো যদি একটা ম্যাচ খারাপ যায় এর অর্থ এই না যে, সে পরের ছয় মাস খেলবে না। টি-টোয়েন্টি ক্রিকেটে এটা হয়। আমরা মনে করি, প্রথম দুই ম্যাচে যারা খেলেছে তারা যথেষ্ট ভালো। কেউ একজন আমাদের বিপক্ষে খুব ভালো খেলেছে এর জন্য আমরা আমূল ট্যাকটিক্যাল পরিবর্তন আনতে চাই না।”

নভেম্বর ১০
০৩:৫৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগর আ’লীগের সভাপতি হতে চাননি ফারুক চৌধুরী

নগর আ’লীগের সভাপতি হতে  চাননি ফারুক চৌধুরী

গুজব ছড়ানো হচ্ছে আসাদুজ্জামান নূর : আসন্ন ১ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন। ইতোমধ্যে স্থানীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, এবারের সম্মেলনে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সভাপতি হতে চান রাজশাহী-১ (তানোর-গাদাগাড়ী) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসকল খবরের সত্যতা

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত