Daily Sunshine

তারুণ্য নির্ভর চেলসির টানা ষষ্ঠ জয়

Share

স্পোর্টস ডেস্ক: জুলাইয়ে দায়িত্ব নেওয়ার পর থেকে তরুণদের ওপর আস্থা রাখছেন ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড। ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে এবার নামিয়ে দিলেন লিগে ক্লাবের ইতিহাসের তরুণতম একাদশ। কোচের আস্থার প্রতিদান দিয়ে দলকে সহজ জয় এনে দিলেন দুই তরুণ ট্যামি আব্রাহাম ও ক্রিস্টিয়ান পুলিসিক।
ঘরের মাঠে শনিবার ২-০ গোলে জিতেছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। লিগে এটি চেলসির টানা ষষ্ঠ জয়। ২০১৬-১৭ মৌসুমের পর এই প্রথম লিগে টানা ছয় ম্যাচে জয় পেল তারা। ম্যাচে স্বাগতিকদের শুরুর একাদশের গড় বয়স ছিল ২৪ বছর ৮৮ দিন। প্রিমিয়ার লিগের কোনো ম্যাচে এটাই চেলসির সবচেয়ে তরুণতম দল। চলতি মৌসুমে লিগে এর চেয়ে তরুণ একাদশ মাঠে নামায়নি আর কোনো দল।
শুরু থেকে ম্যাচে আধিপত্য ধরে রাখলেও প্রথমার্ধে গোলের দেখা পায়নি স্বাগতিকরা। যোগ করা সময়ে দারুণ একটি সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হন অধিনায়ক উইলিয়ান। ৫২তম মিনিটে দলকে এগিয়ে নেন আব্রাহাম। উইলিয়ানের ফ্লিক থেকে বল পেয়ে ঠান্ডা মাথায় ডান পায়ের শটে জাল খুঁজে নেন ২২ বছর বয়সী এই ফরোয়ার্ড। চলতি লিগে তার গোল হলো ১০টি। তার চেয়ে কম বয়সে চেলসির হয়ে লিগে ১০ গোল করার কীর্তি আছে শুধু আরিয়েন রবেনের।
৭৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন পুলিসিক। মিচি বাতসুয়াইয়ের শট প্রতিপক্ষ খেলোয়াড়ের গায়ে লেগে দিক পাল্টে পেয়ে যান ছোট ডি-বক্সে থাকা ২২ বছর বয়সী এই মিডফিল্ডার। দারুণ এক হেডে গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। ১২ ম্যাচে আট জয় ও দুই ড্রয়ে চেলসির পয়েন্ট ২৬। ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল।

নভেম্বর ১০
০৩:৫৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত