Daily Sunshine

নাটোরে আগুনে পুড়ল তিন বাড়ি

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে আগুনে পুড়ে গেছে মুক্তিযোদ্ধা মরহুম নাসির উদ্দীনেরসহ তিনটি বাড়ি। গত শুক্রবার রাত ১টার দিকে শহরের ঝাউতলা বস্তিতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দাবী বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।
নাটোর ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, শুক্রবার ১টার দিকে শহরের ঝাউতলা বস্তিতে মুক্তিযোদ্ধা মরহুম নাসির উদ্দিনের বাড়িতে আগুনের সূত্রপাত হয়। অল্প সময়ের মধ্যেই তা সারা বাড়িতে ছড়িয়ে পড়ে মুহুর্তে পুড়ে যায় বাড়ির সবকিছু। এসময় আগুন পাশের দুটি বাড়িতে ছড়িয়ে পড়ে সেই দুটি বাড়িও পুড়ে যায়। খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের দু্িট ইউনিট ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
বর্তমানে খোলা আকাশের নিচে বসবাস করছে পরিবার তিনটি। তবে মুক্তিযোদ্ধা মরহুম নাসির উদ্দিনের ছেলে আকরাম হোসেনের দাবী, পূর্ব বিরোধের জের ধরে যুবলীগ কর্মী নাজমুল শেখ বাপ্পীর অনুসারীরা পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে। পুলিশ তদন্ত করলে আসল তথ্য বেরিয়ে আসবে।
নাটোর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শহিদুল ইসলাম ও লিডার মখলেছুর রহমান বলেন, খবর পাওয়ার পর রাত ১টার দিকে দুটি ইউনিট গিয়ে ঘন্টা ব্যাপী চেস্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়েছি। তবে পেট্রোল দিয়ে অগ্নিসংযোগ করা হয়েছে কিনা সেবিষয়ে আমরা স্পস্ট নই। তবে আমরা বৈদ্যুতিক শট-সার্কিটে আগুনের সূত্র উল্লেখ করে ঢাকায় রিপোর্ট পাঠিয়েছি।
এ ব্যাপারে যুবলীগ কর্মী নাজমুল শেখ বাপ্পী বলেন, আমার সমর্থকরা এ ধরনের নোংরা নৃশংস কাজ করতেই পারে না। আমাকে রাজনৈতিকভাবে দুর্বল করতে ও আমার অনুসারীদের বিপদে ফেলতে এ ধরনের মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। বিষয়টি ভাল ভাবে তদন্ত করলে এর সত্যতা বেড়িয়ে আসবে।
এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন জানান, খবর পাওয়ার পর পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নভেম্বর ১০
০৩:৫২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জীবিকা যখন কান পরিস্কার

জীবিকা যখন কান পরিস্কার

স্টাফ রিপোর্টার: নগরীতে প্রায় ৪০ বছর ধরে কান পরিস্কার করে যাচ্ছেন চারঘাটের রতন আলী। তার বয়স এখন ৫৬ বছর চলছে। সেই ১৯৮০ সাল থেকে এ পেশায় জীবিকা নির্বাহ করছেন। রতন আলী চারঘাট উপজেলার খোর্দ্দগোবিন্দপুর চকরপাড়া থেকে প্রায় প্রতিদিনই রাজশাহী নগরীতে আসেন। নগরীর বিভিন্ন পাড়া মহল্লা অফিস ঘুরে ঘুরে কান পরিস্কার

বিস্তারিত




চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত