Daily Sunshine

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে রাসিক মেয়র লিটনের বাণী

Share

স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে বাণী দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শনিবার বাণীতে মেয়র দেশবাসীসহ মুসলিম উম্মাহর সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।
বাণীতে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ঈদে মিলাদুন্নবী বিশ্ব মুসলিম উম্মাহ্র নিকট অতি পবিত্র দিবস। ৫৭০ খ্রিস্টাব্দের ১২ রবিউল আওয়াল আমাদের প্রিয় মহানবী হযরত মুহাম্মদ (সা.) মক্কা নগরীতে জন্ম গ্রহণ করেন। মহান আল্লাহ সমগ্র বিশ্বজগতের রহমত ও শান্তির দূত হিসেবে হযরত মুহাম্মদ (সা.) কে এ জগতে প্রেরণ করেন। তিনি ছিলেন তাওহীদের প্রচারক, রিসালাতের ধারক ও বাহক এবং সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ রাসূল। মহান আল্লাহ্তায়ালার নির্দেশে তিনি মানুষকে হেদায়েতের মাধ্যমে আইয়ামে জাহেলিয়াতের যুগের অবসান ঘটিয়ে পৃথিবীতে শান্তি ও সাম্যের আলোকবর্তিকা জ্বালাতে সক্ষম হন।
বাণীতে মেয়র আদর্শ জীবন ও শান্তিময় বিশ্ব গড়ার জন্য আমি সবাইকে মহানবীর পথ অনুসরণ করার আহবান জানিয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

নভেম্বর ১০
০৩:৪৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত