Daily Sunshine

বাঘায় পাকিস্তানী পতাকা উদ্ধারের ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার আমোদপুর গ্রামে শিবির নেতার বাড়ী থেকে বিপুল পরিমান জিহাদী বইপত্র ও পাকিস্তানী পতাকা উদ্ধারের পর বিপলু হোসেন নামে এক জামায়াত নেতাকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকালে আমোদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জামায়াত নেতা ওই এলাকার মোজাহার হাসেনের ছেলে।
বাঘা থানা পুলিশ জানায়, উপজেলা শিবিরের সাবেক সভাপতি ও রাজশাহী জেলা শাখার নেতা আইয়ুব আলী বাড়ীতে গোপন বৈঠকের সময় হানা দেওয়া হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে শিবির নেতারা সেখান থেকে পালিয়ে যায়। পরে আইয়ুব আলীর ঘর তল্লাশী করে প্রায় দুই শতাধিক জিহাদী বই এবং পাকিস্থানী পতাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় শুক্রবার দিবাগত রাতে বাঘা থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় এজাহারভুক্ত আসামী হিসেবে জামায়াত নেতা বিপলু হোসেনকে আমোদপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।
বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর শিবির নেতা আইয়ুব আলীর বাড়ীতে জামাত-শিবিরের গোপন বৈঠক চলছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। কিন্তু তার আগেই পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। পরে ওই বাড়ি তল্লাশী করে পাকিস্তানী পতাকা ও জিহাদী বইপুস্তক উদ্ধার করা হয়। এ ঘটনায় দায়েরকৃত মামলায় শনিবার সকালে বিপলু হাসানকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরের পর তাকে আদালতে চালান করা হয়েছে।

নভেম্বর ১০
০৩:৪৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শিল্পের নান্দনিকতায় মুগ্ধ দর্শনার্থী

শিল্পের নান্দনিকতায়  মুগ্ধ দর্শনার্থী

রোজিনা সুলতানা রোজি : এ যেন এক অন্য সবুজের সমারোহ এবং প্রকৃতিপ্রেমীদের মিলন মেলা। গাঢ় সবুজের ফাঁকে ফাঁকে শোভা পাচ্ছে লাল, সাদা, গোলাপী, হলুদসহ হরেক রকম ফুল। টবে বসানো আস্ত আস্ত সবুজ গাছের খর্বাকৃতি। বাংলাবট, লাইকড়, তেঁতুল, কামীনি প্রভৃতি সব গাছের সমারোহ। এ যেন শিল্পীর ছোয়ায় একেকটি নান্দনিক বৃক্ষের সমাহার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত