Daily Sunshine

জাপান, নেপালের পর চীন ও ভারতের খেলোয়াড় নগরীতে

Share

আন্তর্জাতিক জুনিয়র টেনিস
স্পোর্টস ডেস্ক: রাজশাহীতে লাভেলো ২৮ তম আন্তর্জাতিক জুনিয়র অনূর্ধ্ব-১৮ (বালক ও বালিকা) টেনিস টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য চীন ও ভারতের খেলোয়াড়েরা গতকাল শুক্রবার নগরীতে এসে পৌঁছিয়েছে। এর আগে, জাপান ও নেপাল থেকে খেলোয়াড়েরা রাজশাহী এসে পৌঁছায়। বিদেশী খেলোয়াড়েরা নগরীর পর্যটন মোটেলে অবস্থান করছে।
এই প্রতিযোগিতা আগামী ১১ নভেম্বর থেকে নগরীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জআমান লিটন উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।
এতে স্বাগতিক বাংলাদেশসহ ১৪টি দেশের ৮০ জন খেলোয়াড় এবং কোচ ও অভিভাবকসহ প্রায় ১শ’ জন অংশ নেবেন। আগামীকাল রোববার থেকে শুরু হবে বাছাই পর্বের খেলা। এর আগে আজ শনিবার বেলা ১২ টায় টুর্নামেন্ট উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। টুর্নামেন্ট চলবে আগামী ১৭ নভেম্বর পর্যন্ত।
জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক এহসানুল হুদা দুলু জানান, টুর্নামেন্টের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। উদ্বোধনী অনুষ্ঠানে মনোরম ডিসপ্লে পরিবেশিত হবে। টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়দের জন্য নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হচ্ছে।
তিনি আরো জানান, টুর্নামেন্টে ডাইরেক্টর মো: খশরু ও রেফারি হিসাবে থাকবেন ভারতের জয় মুখার্জি।

নভেম্বর ০৯
০৪:০৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত