Daily Sunshine

নগরীতে বাজার ২৪ লিমিটেডের বিভাগীয় অফিসের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে বাজার ২৪ লিমিটেডের রাজশাহীর বিভাগীয় অফিস উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে রাজশাহী নগরীর একটি কমিউনিটি সেন্টারে ফিতা কেটে বাজার ২৪ লিমিটেডের বিভাগীয় অফিস উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইড্রাষ্ট্রির সভাপতি মনিরুজ্জমামান মনি। এর আগে রাজশাহীর বিভাগীয় অফিস উদ্বোধন উপলক্ষে বাজার ২৪ লিমিটেডে কর্মরত বিভাগীয় প্রতিনিধিরা সমবেত হন। পরে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে রাজশাহীর গোরহাঙ্গায় বিভাগীয় অফিস উদ্বোধন করেন চেম্বার সভাপতি।
প্রধান অতিথির বক্তব্যে চেম্বার সভাপতি মনিরুজ্জামান মনি বলেন, বাজার ২৪ লিমিটেডের পণ্য এক সময় দেশের এক নম্বরে অবস্থান করবে। বাজার ২৪ লিমিটেড একটি কোম্পানি নয়, এখানে কাজ করে হাজারো বেকার যুবক যুবতি কর্মসংস্থানের ব্যবস্থা করছেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের জন্য বাংলাদেশ গড়ার পরিকল্পনা করেছেন। তারই উন্নয়নের একটি অংশ বাজার ২৪ লিমিটেড। তিনি নারীদের অন্যান্য কাজের পাশাপাশি বাজার ২৪ লিমিটেডের সাথে কাজ করে সংসারের সচ্ছলতা ফেরানোর জন্য আহ্বান জানান। একই সাথে বাজার ২৪ লিমিটেডের উত্তরাত্তর সাফল্য কামনা করে মানুষের আস্থা অর্জন করে বাজার ২৪ লিমিটেডের সকলের দৌড়গড়ায় পৌঁছে যাবে বলেও মন্তব্য করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাজার ২৪ লিমিটেডের সিইও ড. শফিকুর রহমান, বিশেষ প্রশিক্ষক বিডিএম মাহসিন খান শিবলু। উদ্বোধনী অনুষ্ঠানে উপ¯ি’ত ছিলেন বাজার ২৪ লিমিটেডের আবু বক্কর, আমজাদ হোসেন বেলাল, মেরাজ আলী, ইউসুখ আলী, মহসিন খান, আব্দুল আওয়াল ডলার, এমআর খান রিয়াদ, রবিউল ইসলাম, নুরুল আজম, হারুনুর রশিদ হৃদয়, ফরহাদুন নবী, রঞ্জুসহ বিভাগীয় পর্যায়ের প্রায় ৫শতাধিক কর্মরত কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন বাজার ২৪ লিমিটেডের করপোরেট টেইনার সজিব মজুমদার। উদ্বোধন শেষে মুক্ত আলোচনায় বাজার ২৪ লিমিটেডের পণ্য তৃণমুল পর্যন্ত ছড়িয়ে দেয়ার লক্ষে কর্মীদের প্রশিক্ষণ দেয়া হয়।

নভেম্বর ০৯
০৪:০২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত