Daily Sunshine

কে হবে ক্ষুদে স্টার?

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর ছাত্রলীগ প্রতিবছর তৃতীয় ও ষষ্ঠ শ্রেণীর ক্ষুদে শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার আদলে প্রতিযোগিতামূলক মডেল টেস্ট পরীক্ষার আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার পঞ্চমবারের মত অনুষ্ঠিত হয়েছে ‘কে হবে ছাত্রলীগের ক্ষুদে স্টার ২০১৯’ প্রতিযোগীতামূলক পরীক্ষা।
রাজশাহীর বিভিন্ন স্কুলের ২৩৭৫ জন তৃতীয় শ্রেণীতে ভর্তিচ্ছু ক্ষুদে শিক্ষার্থী এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করে। সকাল ১০ টা হতে বেলা ১১ টা পর্যন্ত চলে পরীক্ষা। রাজশাহী কলেজের শহীদ কামারুজ্জামান ভবন ও কলা ভবনে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এছাড়াও ৬ষ্ঠ শ্রেণীর পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৬ নভেম্বর বিকেল ৪টায়।
দুই ভবনে শিক্ষার্থীদের পরীক্ষা ঘুরে দেখেন রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। এ সময় পরীক্ষা উপদেষ্টা ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা, নগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, পরীক্ষা নিয়ন্ত্রক সামিনুল ইসলাম।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন কুমার সরকার, দপ্তর সম্পাদক ফজলে রাব্বী, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদিকা শান্তা খাতুন, রাজশাহী কলেজ ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম। এছাড়াও নগর ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ পরীক্ষায় স্বেচ্ছাসেবক হিসেবে অংশগ্রহণ করেন।
নগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষ জানান, প্রত্যেক প্রতিযোগীকে আমরা পরীক্ষা উপকরণ প্রদান করেছি। প্রতিযোগীদের মধ্য থেকে মেধাভিত্তিক প্রথম ১০ জন পাবে আর্কষনীয় পুরস্কার।

নভেম্বর ০৯
০৪:০২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত