Daily Sunshine

অভিনয়ে ফিরেছেন শাহরিন

Share

সানশাইন ডেস্ক: ছোটপর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিন। ২০০৭ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হওয়ার পর তিনি শোবিজে ঢুকে পড়েন। প্রথমে বিজ্ঞাপনে এবং পরে নাটকে অভিনয় শুরু করেন। তার দেখা মিলিছে রুপালি পর্দায়ও। কিন্তু কোথাও সেভাবে নিয়মিত হননি শাহরিন।
দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় পড়াশোনা করেছেন এই অভিনেত্রী। দেশটির এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিংয়ে স্নাতক শেষ করেছেন। দেশে ফিরেছেন দুই মাস আগে। পড়াশোনার কারণেই তিনি নিয়মিত কাজ করতে পারেননি বলে বহু আগে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন শাহরিন।
নতুন খবর হলো, পড়াশোনার পাঠ চুকিয়ে আবার অভিনয়ে ফিরেছেন নায়িকা। দুদিন আগে কারওয়ান বাজারে দীপ্ত টেলিভিশনের স্টুডিওতে একটি নাটকের শুটিং শুরু করেছেন শাহরিন। ‘ভালোবাসার আলো আঁধার’ নামের এই ধারাবাহিক নাটকটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল।
নতুন এই নাটকে শাহরিনকে একজন চৌকস এবং গ্ল্যামারাস তদন্ত কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। দীপ্ত টিভিতে ইতিমধ্যে নাটকটির ২৫০ পর্ব প্রচারিত হয়েছে। শাহরিনকে এ নাটকে দেখা যাবে ২৬৫ পর্ব থেকে। ২০১৮ সালের শুরুর দিকে ‘আতঙ্ক’ নামে একটি খন্ড নাটকে সর্বশেষ তিনি অভিনয় করেন।
২০১৭ সালের গোড়ার দিকে হলিউড ও বলিউডজুড়ে যৌন হেনস্থার বিরুদ্ধে #মিটু আন্দোলন শুরু হলে ওই গরম সময়ে মুখ খোলেন ফারিয়া শাহরিনও। একটি সাক্ষাৎকারে হাজির হয়ে তিনি জানান, একাধিক প্রযোজক ও চলচ্চিত্রের জনপ্রিয় একজন নায়ক নাকি তাকে কাজের বিনিময়ে আপত্তিকর প্রস্তাব দিয়েছিলেন। যদিও সাক্ষাৎকারে কোনো প্রযোজক বা নায়কের নাম উল্লেখ করেননি অভিনেত্রী। ফেসবুক লাইভেও তিনি এ নিয়ে কথা বলেন।
শাহরিনের ওই সাক্ষাৎকার ও ফেসবুক লাইভ প্রচার হওয়ার পর বাংলা শোবিজ জুড়ে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যায়। সবাই জানতে ব্যাকুল হয়ে ওঠেন, সেই প্রযোজক বা নায়কের সম্পর্কে। অভিনেতা-অভিনেত্রী ও পরিচালক-প্রযোজকদের অংশগ্রহণে বিভিন্ন টকশোতে এ নিয়ে তর্ক-বিতর্ক ও আলোচনা শুরু হয়।
বিষয়টি নিয়ে কথা বলেন শোবিজে শাহরিনের সহকর্মীরাও। কেউ অভিনেত্রীর পক্ষে কথা বলেন, তার সাহসিকতার প্রশংসা করেন, আবার কেউ বলেন বিপক্ষে। বলা হয়, আলোচনায় আসার জন্য মিথ্যা অভিযোগ তুলছেন শাহরিন। পরে এই কাস্টিং কাউচ নিয়ে একটি সাক্ষাৎকারে কথা বলেন অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলা রশীদও।

নভেম্বর ০৯
০৪:০১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত