Daily Sunshine

রাজশাহীতে ৩৪৩ বোতল ফেন্সিডিল জব্দ, গ্রেপ্তার ২

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বিজিবি’র পৃথক অভিযানে ৩৪৩ বোতল ফেন্সিডিল জব্দ ও ২ জনকে গ্রেপ্তার করে রাজশাহী ১ ব্যাটালিয়ন (বিজিবি)’র সদস্যরা।
রাজশাহী সীমান্ত হতে ১৯৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজশাহী ১ ব্যাটালিয়ন (বিজিবি)। বৃহস্পতিবার রাজশাহী কাঁটাখালি মধ্যেচর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান রাজশাহী ১ ব্যাটালিয়ন (বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ, পিএসসি। বৃহস্পতিবার সন্ধায় এক প্রেস বিঞ্জপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।
প্রেস বিঞ্জপ্তিতে আরো বলা হয়েছে, রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি), রাজশাহী’র অধীনস্থ তালাইমারী বিওপি’র সুবেদার রফিকুল ইসলামসহ ০৩ জনের একটি বিজিবির বিশেষ টহল দল রাজশাহী জেলার কাটাখালী থানাধীন মধ্যেরচর নামক এলাকায় টহল পরিচালনা করে। এসময় ১৯৭ বোতল ফেন্সিডিল ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ৭৮ হাজার ৮১০ টাকা।
গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন রাজশাহী মহানগরীর কাটাখালি এলাকার সাতবাড়িয়া গ্রামের আবু বক্করের ছেলে সুজন মিয়া (৩৫), মধ্যচর এলাকার জিন্নাহের ছেলে শাহাবুল ইসলাম (২৩)।
এদিকে, চারঘাটে বিজিবির অভিযানে ১৪৮ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার চারঘাট চারঘাট উপজেলার চকপাড়া এলাকায় বিজিবি অভিযান চালিয়ে এসব ফেন্সিডিল জব্দ করে বলে জানিয়েছেন রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) অধিনায়ক ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ, পিএসসি। শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন তিনি।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) ইউসুফপুর বিওপি’র নায়েব সুবেদার ফরিদ উদ্দিন ও বিজিবির ০৩ জন সদস্য নিয়ে একটি নিয়মিত টহল দল রাজশাহী জেলার চারঘাট থানাধীন চকপাড়া নামক এলাকায় টহল পরিচালনা করে। এসময় ১৪৮ বোতল ফেন্সিডিল জব্দ করে। জব্দকৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ৫৯ হাজার ২২০ টাকা। বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা দুই বস্তা ফেলে পালিয়ে যায়। তাই ঘটনার সাথে জড়িত কাউকে আটক/সনাক্ত করতে পারেনি বিজিবির সদস্যরা। আটককৃত মাদকদ্রব্য প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যাটালিয়নের সিজার ষ্টোরে জমা করে তা পরবর্তীতে জনসম্মুখে ধংস করা হবে।

নভেম্বর ০৯
০৪:০০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত