Daily Sunshine

শিক্ষকের পিটুনিতে মাদ্রাসা ছাত্র নিহতের ঘটনায় গ্রেফতার ৩

Share

সানশাইন ডেস্ক: মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়া কওমী মাদ্রাসার দ্বিতীয় শ্রেনীর এক ছাত্র শিক্ষকের পিটুনিতে নিহত হওয়ার ঘটনায় মূল অভিযুক্ত ইউসুফ মোল্লাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের শ্রীনাথদি গ্রামের আনোয়ার মাতুব্বরের ছেলে আফিসকে গত বুধবার পিটিয়ে হত্যা করে মাদ্রাসা শিক্ষক ইউসুফ মোল্লা। বৃহস্পতিবার রাতে এই ঘটনায় মাদ্রসারা পক্ষ থেকে আপসে মিমাংসার প্রস্তাব নিয়ে সদর থানায় আসে মূল অভিযুক্তসহ কয়েকজন।
পরে পুলিশ মাদ্রাসা শিক্ষক ইউসুফ মোল্লা, হাজী ইলিয়াস ও আবুল বাসারের নামে হত্যা মামলা দিয়ে গ্রেফতার করে। আজ শুক্রবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।
নিহত আসিফের বাবা আনোয়ার হোসেন বলেন, ৫০০ টাকা হারানোর ঘটনা নিয়ে আমার ছেলেকে মারধর করে। এরপর সে মারা গেলেও আমাদের জানায়নি। বুধবার বিকালে আমাদের কাছে ফোনে জানানো হয় আসিফ অসুস্থ তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে এসে দেখি আমার ছেলে মারা গেছে। মারা যাওয়ার পর মুখ বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। আমি এদের বিচার চাই। মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সওগাতুল আলম জানান, গাছবাড়িয়া কওমী মাদ্রাসার আসিফ নামের দ্বিতীয় শ্রেনীর আবাসিক এক ছাত্রকে মারধর করে হত্যার অভিযোগ তিনজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নভেম্বর ০৯
০৩:৫৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জীবিকা যখন কান পরিস্কার

জীবিকা যখন কান পরিস্কার

স্টাফ রিপোর্টার: নগরীতে প্রায় ৪০ বছর ধরে কান পরিস্কার করে যাচ্ছেন চারঘাটের রতন আলী। তার বয়স এখন ৫৬ বছর চলছে। সেই ১৯৮০ সাল থেকে এ পেশায় জীবিকা নির্বাহ করছেন। রতন আলী চারঘাট উপজেলার খোর্দ্দগোবিন্দপুর চকরপাড়া থেকে প্রায় প্রতিদিনই রাজশাহী নগরীতে আসেন। নগরীর বিভিন্ন পাড়া মহল্লা অফিস ঘুরে ঘুরে কান পরিস্কার

বিস্তারিত




চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত