Daily Sunshine

অধ্যক্ষকে পুকুরে নিক্ষেপে জড়িতদের ছাত্রত্ব বাতিল দাবি ছাত্রমৈত্রীর

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী ফরিদ উদ্দিন আহম্মেদকে টেনেহেঁচড়ে পুকুরে নিক্ষেপের ঘটনায় অভিযুক্তদের ছাত্রত্ব বাতিল ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছে ছাত্রমৈত্রী রাজশাহী মহানগর। বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ থেকে এই দাবি জানানো হয়।
ঘন্টাব্যাপি এই মানববন্ধনে বক্তব্য দেন, ছাত্রমৈত্রীর সাবেক নেতা ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। তিনি বলেন, রাজশাহীতে ছাত্র নামধারী বখাটেদের উৎপাত বেড়েছে। এরা শিক্ষার্থীদের হয়রানি করে। এরা অনৈতিক সুবিধা না দেওয়ার কারণে পিতৃসমুতুল্য অধ্যক্ষকেও লাঞ্ছিত করেছে যা শুধু গোটা শিক্ষক জাতির সঙ্গে অপরাধ ও অন্যায় করা হয়েছে। এসব লাঞ্ছিতকারীদের অতি দ্রুত বিচারের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করতে হবে।
ছাত্রমৈত্রীর রাজশাহী মহানগরের সভাপতি এএইচএম জুয়েলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক ছাত্রমৈত্রীর নেতা ও মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলীর সদস্য মনিরুজ্জামান মনির, সাবেক ছাত্রনেতা ও কাশিয়াডাঙ্গা থানা ওয়ার্কার্স পার্টির সভাপতি ইমতিয়াজ আহমেদ সুমন, চন্দ্রিমা থানা ওয়ার্কার্স পার্টির সভাপতি শহীদ হোসেন শিশির, ছাত্রমৈত্রীর সাবেক নেতা ও রাসিক ৭নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, সাবেক ছাত্রনেতা আলমগীর হোসেন, ছাত্রমৈত্রীর মহানগর সহ-সভাপতি ফারহান তানভীর হিমেল, ছাত্রমৈত্রীর রাজশাহী কলেজের সাধারণ সম্পাদক সোহেল হোসেন। প্রতিবাদ সমাবেশ পরিচালনা করেন ছাত্রমৈত্রীর মহানগর সাধারণ সম্পাদক সম্রাট রায়হান।

নভেম্বর ০৮
০৪:৫৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

আসাদুজ্জামান নূর : ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে হয়তো গোলাপ ফুলের জুড়ি নেই, তাই হয়তো অন্য কোন ফুলের নামে দিবস পালিত হয় না। কিন্তু ৭ ফেব্রুয়ারি পালিত হয় রোজ ডে। এদিন ভালোবাসার মানুষকে গোলাপ ফুল উপহার দেন অনেকেই। এছাড়াও গোলাপের বিশেষত্ব এটা সব ঋতুতেই পাওয়া যায়। সবার পছন্দের তালিকার শীর্ষে গোলাপ না

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত