Daily Sunshine

ঋত্বিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর ঋত্বিক ঘটক ফিল্ম সোসাইটির আয়োজনে অনুষ্ঠিত ৮ম ঋত্বিক সম্মাননা পদক ও চলচ্চিত্র উৎসব শেষ হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় নগরীর লালন মঞ্চে উৎসবের সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিক্ষক ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র ব্যক্তিত্ব জোনায়েদ হালিম।
ঋত্বিক ঘটক ফিল্ম সোসাইটির সভাপতি ডা. এফএমএ জাহিদের সভাপতিত্বে সমাপনীতে আরো উপস্থিত ছিলেন রাজশাহী ফিল্ম সোসাইটির সভাপতি ও চলচ্চিত্র নির্মাতা আহসান কবীর, রাজশাহী বিশ^বিদ্যালয় চলচ্চিত্র সংসদের সভাপতি ড. সাজ্জাদ বকুল, ঋত্বিক ঘটক ফিল্ম সোসাইটির সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন, বরেন্দ্র চলচ্চিত্র সংসদের সভাপতি সুলতানুল ইসলাম, বরেন্দ্র চলচ্চিত্র সংসদের সাধারণ সম্পাদক ও নির্মাতা জীবন শাহাদাৎ প্রমুখ।
রাজশাহীর চলচ্চিত্র নির্মাতা শাহারিয়ার চয়ন ও নান্নু আহমেদকে উৎসব স্মারক তুলে দেন সভাপতি ডা. এফ এম এ জাহিদ। শেষ দিনে ভারত ও বাংলাদশের ৪টি চলচ্চিত্র প্রদর্শিত হয়েছে।

নভেম্বর ০৮
০৪:৫০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

ডাবেই সচল বাচ্চুর জীবিকার চাকা

রোজিনা সুলতানা রোজি : সকাল থেকে রাত অবধি ডাবের সঙ্গেই সচল তার জীবিকার চাকা। প্রায় গত ৮ বছরের বেশী সময় ধরে সড়কের পাশে ফুটপাতে ডাব বিক্রি করে এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তার সংসার ভালোই চলছে। ক’দিন আগেও প্রতিদিন ডাব বিক্রি করে প্রতিদিন ৬ থেকে সাতশ টাকা আয় হয়েছে তার।

বিস্তারিত




এক নজরে

চাকরি

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

প্রিমিয়ার ব্যাংকের সেই ফয়সালকে রিমান্ডে চায় দুদক

স্টাফ রিপোর্টার : তিন কোটি ৪৫ লাখ টাকা আত্মসাতের ঘটনায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখার কর্মকর্তা এফএম শামসুল ইসলাম ফয়সালকে সাত দিনের রিমান্ডে চায় দুর্নীতি দমন কমিশন (দুদক)। আদালতে তার এই রিমান্ডের আবেদন করা হয়েছে। আগামী ১ মার্চ রিমান্ড আবেদনের শুনানি হবে। এর আগে গত ১২ ফেব্রুয়ারি এফএম শামসুল ইসলাম

বিস্তারিত