Daily Sunshine

দেশের ১২ হলে জয়ার ‘কণ্ঠ’

Share

সানশাইন ডেস্ক: বাংলাদেশের ১২টি প্রেক্ষাগৃহে আগামীকাল শুক্রবার মুক্তি পাচ্ছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের ‘কণ্ঠ’। এটি সম্পূর্ণই কলকাতার ছবি। পরিচালনা করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। সাফটা চুক্তির আওতায় উইনডোস প্রোডাকশনের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘কণ্ঠ’। এই প্রথম জয়া অভিনীত কোনো ভারতীয় ছবি বাংলাদেশের হলে।
প্রযোজনা সংস্থা সূত্রে জানানো হয়েছে, ঢাকার মধ্যে ‘বসুন্ধরা সিটি’, ‘ব্লকবাস্টার্স সিনেমা’, ‘শ্যামলী’, ‘বলাকা’, ‘মধুমিতা’য় মুক্তি পাবে ‘কণ্ঠ’। এছাড়া ঢাকার বাইরে জয়দেবপুরের ‘বর্ষা’, বগুড়ার ‘মম ইন’, চট্টগ্রামের ‘সিলভার স্ক্রিন’, ময়মনসিংহের ‘ছায়াবানী’, পাবনার ‘রূপকথা’, খুলনার ‘শংখ’ ও ‘লিবার্টি’র মত প্রেক্ষাগৃহগুলোতে ছবিটি দেখানো হবে।
এ ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। তার চরিত্রটি একজন স্পিচ থেরাপিস্টের। কণ্ঠ হারিয়ে বিপর্যস্ত বাচিক শিল্পীকে কথা বলার নতুনভাবে অনপ্রেরণা জোগাতে দেখা যাবে তাকে। জয়া ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পাওলি দাম, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, কনিনীকা বন্দ্যোপাধ্যায় সহ অনেকে। ‘কণ্ঠ’ কলকাতায় মুক্তি পেয়েছিল গত ১০ মে।
এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে জয়ার বাংলাদেশি ছবি ‘অলাতচক্র’। জনপ্রিয় লেখক আহমেদ ছফার ‘অলাতচক্র’ গল্প অবলম্বনে একই নামে নির্মিত হয়েছে ছবিটি। এটিকে লেখক আহমেদ ছফার জীবনী বলছেন অনেকে। যেখানে রয়েছে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের নানা ঘটনা। সরকারি অনুদানের এ ছবির প্রযোজকও জয়া।

নভেম্বর ০৮
০৪:৫০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

পুষ্পমেলায় ২৬৫ প্রজাতির গোলাপ!

আসাদুজ্জামান নূর : ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটাতে হয়তো গোলাপ ফুলের জুড়ি নেই, তাই হয়তো অন্য কোন ফুলের নামে দিবস পালিত হয় না। কিন্তু ৭ ফেব্রুয়ারি পালিত হয় রোজ ডে। এদিন ভালোবাসার মানুষকে গোলাপ ফুল উপহার দেন অনেকেই। এছাড়াও গোলাপের বিশেষত্ব এটা সব ঋতুতেই পাওয়া যায়। সবার পছন্দের তালিকার শীর্ষে গোলাপ না

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত