Daily Sunshine

রাবি স্কুলের আরেক শিক্ষককে অধ্যক্ষের হুমকি, থানায় জিডি

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) স্কুলের এক প্রভাষককে হুমকির পর এবার আরেক সহকারী অধ্যাপককে হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার ওই সহকারী অধ্যাপক মতিহার থানায় নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।
ভুক্তভোগী সহকারী অধ্যাপক হলেন জান্নাতুন নাহার। এর আগে গত রবিবার ওই স্কুলের প্রভাষক হরেন্দ্রনাথ রায়কে হুমকি দিলে নিরাপত্তা চেয়ে মতিহার থানায় জিডি করেন।
লিখিত অভিযোগে জান্নাতুন নাহার বলেন, গত তিন নভেম্বর অধ্যক্ষ শফিউল আলম এক জরুরি মিটিং ডেকে একটি ভিডিও ক্লিপ দেখায়। যেখানে আমি, ফারজানা মুনিরা ও হরেন্দ্রনাথ রায় রাবি স্কুলের একজন শিক্ষকের বিরুদ্ধে মামলার বিষয়ে সাংবাদিকের প্রশ্নের পরিপ্রেক্ষিতে বক্তব্য প্রধান করি। যেখানে আমরা ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার দাবি করেছি। এই ঘটনাকে কেন্দ্র করে অধ্যক্ষ শফিউল জান্নাতুন নাহারসহ ফারজানা মুনিরা এবং হরেন্দ্রনাথ রায়কে অশালীন ভাষায় আক্রমণ করেন।
অভিযোগে আরো বলেন, আমরা চাকরি কিভাবে করি তা দেখে নিবেন বলে হুমকি দেন অধ্যক্ষ শফিউল। এছাড়াও নানা রকমভাবে তিনি (অধ্যক্ষ শফিউল) হুমকি প্রদর্শন করেন।
এসময় অধ্যক্ষের অনুসারী তিনজন শিক্ষক প্রভাষক বাদসা, প্রভাষক মোস্তাফিজুর রহমান ও আবু জাহিদ আল বোরহান চেয়ার ছেড়ে উঠে মারমুখি হয়ে জান্নাতুন নাহারের দিকে তেড়ে আসেন বলে অভিযোগ করেছেন।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে রাবি স্কুলের অধ্যক্ষ শফিউল আলম বলেন তারা উদ্দেশ্য প্রণোদিত হয়ে জিডি করছেন। এই অভিযোগ ভিত্তিহীন বলে তিনি দাবি করেন।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, স্কুলের শিক্ষককে অধ্যক্ষের হুমকির অভিযোগে মঙ্গলবার রাতে জান্নাতুন নাহার নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন।
উল্লেখ্য এর আগে একই স্কুলের শিক্ষক হরেন্দ্রনাথ রায় অধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ এনে নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন।

নভেম্বর ০৮
০৪:৩৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হেমন্তেই শীতের পদধ্বনি

ফয়সাল আলম: কুয়াশার চাদরে মুড়ে শীত আসছে। এখন যদিও হেমন্তকাল তবুও শীতের আগমনী বার্তা শুরু হয়েছে রাজশাহী অঞ্চলে। কমতে শুরু করেছে তাপমাত্রা, অনুভূত হচ্ছে শীতের পদধ্বনি। সন্ধ্যার পর থেকেই শীত অনুভূত হচ্ছে। রাতে ও মধ্যরাতে অনুভূত হচ্ছে আরও বেশী। জেলা শহর ও সীমান্তবর্তী উপশহরসহ গ্রামাঞ্চলে শীত পড়তে শুরু করেছে। সন্ধ্যালগ্নে

বিস্তারিত




এক নজরে

চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত