Daily Sunshine

প্রস্তুতি ম্যাচে ওমানের দলকে হারাল বাংলাদেশ

Share

স্পোর্টস ডেস্ক: ওমানের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ে মাঠে নামার আগে প্রস্তুতি ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ। প্রীতি ম্যাচে ওমানি লিগের মাসকট ক্লাবকে হারিয়েছে জেমি ডের দল। ওমান সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচে বৃহস্পতিবার মাসকটকে ৩-১ গোলে হারায় বাংলাদেশ। ২০২২ কাতার বিশ্বকাপ ও ২০২৩ সালের এশিয়ান কাপের বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডে ‘ই’ গ্রুপে নিজেদের চতুর্থ ম্যাচে আগামী ১৪ নভেম্বর ওমানের মুখোমুখি হবে জামাল ভুইয়ার দল।
ওমানি লিগে গত মৌসুমে ১৪ দলের মধ্যে নবম হওয়া মাসকটের বিপক্ষে দ্বাদশ মিনিটে নাবীব নেওয়াজ জীবনের গোলে এগিয়ে যায় বাংলাদেশ। পাঁচ মিনিট পর পেনাল্টি থেকে সমতা ফেরায় স্বাগতিকরা। বাছাইয়ে ভারতের সঙ্গে ড্র করে আসা বাংলাদেশ ২৮তম মিনিটে এগিয়ে যায় মিডফিল্ডার বিপলু আহমেদের গোলে।
প্রস্তুতি ম্যাচে সব খেলোয়াড়কে খেলার সুযোগ দেওয়ার পরিকল্পনা ছিল বাংলাদেশ কোচের। দিয়েছেনও। দ্বিতীয়ার্ধে তাই সেরা একাদশের ১০ জনকে বদলে ফেলেন ডে। ৬৫তম মিনিটে তৌহিদুল আলম সবুজ ব্যবধান বাড়ান। শহীদুল ইসলাম সোহেলের বদলি নামা গোলরক্ষক আনিসুর রহমান জিকে ৭৩তম মিনিটে পেনাল্টি ফিরিয়ে দলকে জয়ের পথে রাখেন। ৮২তম মিনিটে মাসকট দলের অধিনায়ক লাল কার্ড পান।

নভেম্বর ০৮
০৪:২৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

জীবিকা যখন কান পরিস্কার

জীবিকা যখন কান পরিস্কার

স্টাফ রিপোর্টার: নগরীতে প্রায় ৪০ বছর ধরে কান পরিস্কার করে যাচ্ছেন চারঘাটের রতন আলী। তার বয়স এখন ৫৬ বছর চলছে। সেই ১৯৮০ সাল থেকে এ পেশায় জীবিকা নির্বাহ করছেন। রতন আলী চারঘাট উপজেলার খোর্দ্দগোবিন্দপুর চকরপাড়া থেকে প্রায় প্রতিদিনই রাজশাহী নগরীতে আসেন। নগরীর বিভিন্ন পাড়া মহল্লা অফিস ঘুরে ঘুরে কান পরিস্কার

বিস্তারিত




চাকরি

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সরকারি চাকরি আইনের সাতটি ধারা বাতিল চেয়ে উকিল নোটিস

সানশাইন ডেস্ক: সদ্য কার্যকর হওয়া সরকারি চাকরি আইনের সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক সাতটি ধারা বাতিল বা প্রত্যাহার করতে স্পিকার ও ছয় সচিবকে আইনি নোটিস পাঠানো হয়েছে। হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী মনজিল মোরসেদ রোববার রেজিস্ট্রি ডাকযোগে নোটিসটি পাঠিয়েছেন। স্পিকার, মন্ত্রিপরিষদ সচিব, রাষ্ট্রপতি সচিবালয়ের সচিব, প্রধানমন্ত্রী

বিস্তারিত