Daily Sunshine

ফেসবুকে পাওয়া যাচ্ছে না মিথিলাকে

Share

সানশাইন ডেস্ক: নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। সোমবার একটি ফেসবুক গ্রুপে ছবিগুলো পোস্ট করা হলে মুহূর্তেই তা ভাইরাল হয়।
এ ঘটনার পর সোমবার রাত ১১টা ৪৩ মিনিটের পর থেকে ফেসবুকে পাওয়া যাচ্ছে না মিথিলাকে। মিথিলার ফেসবুক আইডি’টি ডিঅ্যাক্টিভেট দেখাচ্ছে। এ খবর লেখা পর্যন্ত সামাজিক যোগযোগমাধ্যমের ফেসবুকে মিথিলা না থাকলেও, তার ইন্সটাগ্রাম আইডি’টি অ্যাকটিভ দেখা গেছে। যেখানে তার প্রায় ১.৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে।
এদিকে এ বিষয়ে মিথিলা বেসরকারি স্যাটেলাইট চ্যানেল সময় টিভিকে বলেন, ‘এটা অস্বাভাবিক কোনো ছবি না।’ এই কথা বলেই নাকি তিনি ফোনটি কেটে দেন। উল্লেখ্য, সোমবার ‘টেক বিনোদন’ নামে ফেসবুক গ্রুপে ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ কয়েকটি ছবি পোস্ট করা হয়।

নভেম্বর ০৬
০৪:২৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত