Daily Sunshine

অধ্যক্ষকে পুকুরে নিক্ষেপের ঘটনায় গ্রেফতার আরো ৪

Share

পলিটেকনিকে আন্দোলন স্থগিত
স্টাফ রিপোর্টার : রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ ফরিদ ইদ্দিন আহাম্মদকে পুকুরে ফেলার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির আশ^াসে আন্দোলন স্থগিত করেছে শিক্ষার্থীরা। এদিকে এই ঘটানয় এখন পর্যন্ত মোট নয়জনকে আটক করেছে পুলিশ।
কারিগরী শিক্ষা অধিদপ্তরের গঠিত তিন সদস্যের তদন্ত কমিটি প্রাথমিক কাজ শেষ করেছে। এর আগে এই তদন্ত কমিটি ঘটনা স্থল সেই পুকুরটি পরিদর্শন করেছেন এবং প্রতিষ্ঠানটির ভুক্তভোগী শিক্ষার্থীদের মাতমত নিয়েছেন। এছাড়া প্রতিষ্ঠানটি প্রতিটি শিক্ষকের সাথেও কথা বলেছেন। সোমবার প্রথমিক তদন্ত শেষে এই কমিটির আহ্বায়ক কারিগরি শিক্ষা অধিদপ্তরের যুগ্ম সচিব এসএম ফেরদৌস আলম সাংবাদিকদের জানান, ঘটনার পরদিন রবিবার থেকে কমিটি কাজ শুরু করে। যে পুকুরে অধ্যক্ষকে ফেলা হয়েছে তা প্রায় ১৫ ফুট গভীর। যা সাঁতার না জানা একজন মানুষ ডুবে মরার জন্য যথেষ্ট।
শেষ খবর পাওয়া পর্যন্ত এই ঘটনায় সোমবার মোট চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে রবিবার ২৫ জনকে আটক করা হয়। তবে এদের মধ্যে পাঁচ জনকে গ্রেপ্তার দেখান হয় এবং বাকিদের ছেড়ে দেয়া হয়। এনিয়ে গ্রেফতারের সংখ্যা দাড়ালো মোট নয়জনে। এদিকে ঘটনার পর আটজনের নামসহ অজ্ঞাতনামা ৫০ জনকে আসামী করে ওই রাতেই মামলা করা হয়েছে। চন্দ্রিমা থানার ওসি গোলাম মোস্তফা জানান, ভিডিও ফুটেজ দেখে ঘটনার সঙ্গে জড়িত ১০ জনকে চিহ্নিত করা হয়েছে। তাদের ধরতে কাজ করছে পুলিশ বাহিনী। এরই মধ্যে নয় জনকে গ্রেফতার করা হয়েছে। এদিকে প্রশসনের আশ্বাসে সাধারণ শিক্ষার্থীরা ক্লাস বর্জনসহ অন্যান্য অন্দোলন স্থগিত করেছে।

নভেম্বর ০৫
০৪:০০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বাবুর্চি থেকে হোটেল মালিক আফজাল

বাবুর্চি থেকে হোটেল  মালিক আফজাল

মাহফুজুর রহমান প্রিন্স, বাগমারা: ছিলেন বাবুর্চি এখন হোটেল মালিক। ৯০’ এর দশকে হোটেলের বয় হিসাবে যাত্রা শুরু এই যুবকের। আজ তিনি নিজেই একটি হোটেল পরিচালনা করছে। সুদীর্ঘ এই পেশাদার জীবনে অনেক পেয়েছেন। পেয়েছেন অর্থ, খ্যাতি, সম্মান ও সর্বোপরি সবার ভালোবাসা। এ ছাড়া বাগমারার সকল হোটেল কর্মচারিরা তাকে নেতাও বানিয়েছে। তিনি

বিস্তারিত




এক নজরে

চাকরি

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

অনশনে অসুস্থ হয়ে হাসপাতালে রাজশাহী পাটকলের আট শ্রমিক

স্টাফ রিপোর্টার : অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পিএফ গ্রাচ্যুইটির টাকাসহ ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে আমরণ অনশনের মধ্যে রাজশাহী পাটকলের আটজন শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার সকালে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এরা হলেন, আব্দুল গফুর, জয়নাল আবেদিন, আলতাফুন বেগম, মহসীন কবীর, আসলাম আলী, মোশাররফ হোসেন, মোজাম্মেল হক ও

বিস্তারিত